ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

কোয়ারেন্টাইনে থাকতে হবে না স্মিথ-ওয়ার্নারদের

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ জুলাই ২০২০, ২২:০৪

কোয়ারেন্টাইনে থাকতে হবে না স্মিথ-ওয়ার্নারদের

আগামী সেপ্টেম্বরে ইংল্যান্ড সফর যাবে অস্ট্রেলিয়া। ঐ সফরে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলার সূচি রয়েছে অসিদের।

তবে করোনাভাইরাসের প্রার্দুভাব থাকার পরও ইংল্যান্ড সফরে গিয়ে কোয়ারেন্টাইনে থাকতে হবে না অসিদের । ইংল্যান্ড সরকারের পক্ষ থেকে স্মিথ-ওয়ার্নার-ফিঞ্চদের কোয়ারেন্টাইনে থাকার কোনো নির্দেশনা নেই বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম।

বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান ক্রিকেট দল। গেল ৮ জুন ইংল্যান্ডে পৌঁছে কোয়ারেন্টাইনে থাকে ওয়েস্ট ইন্ডিজ। আর ৮ জুলাই থেকে টেস্ট সিরিজ শুরু করে ক্যারিবীয়রা। আর গেল মাসের শেষের দিকে ইংল্যান্ডে পৌঁছে উপমহাদেশের দল পাকিস্তান। এসেই কোয়ারেন্টাইনে চলে যায় পাকিস্তান। আগামী ৫ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরু করবে পাকিস্তান।

ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান দল ইংল্যান্ড সফরে গিয়ে কোয়ারেন্টাইনে থাকলেও, অস্ট্রেলিয়াকে থাকতে হবে না। অস্ট্রেলিয়ার গনমাধ্যম তেমনই প্রতিবেদন করেছে। তারা জানিয়েছে, ইংল্যান্ড সরকারের পক্ষ থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে থাকার বিষয়ে কোনো নির্দেশনা দেয়া হয়নি।

আগামী সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে টি-২০ সিরিজ দিয়ে শুরু করবে অস্ট্রেলিয়া। ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-২০ সিরিজ। ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এরই মধ্যে ইংল্যান্ড সফরের জন্য ২৬ সদস্যের দলও ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

  • সর্বশেষ
  • পঠিত