ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১৮:৪৬

প্রিন্ট

আইপিএল মাতাতে অনুশীলনে নামলেন ধোনি

আইপিএল মাতাতে অনুশীলনে নামলেন ধোনি
স্পোর্টস ডেস্ক

অবশেষে প্যাড-গ্লাভস পরে ব্যাট হাতে নেটে নেমে গেলেন মাহেন্দ্র সিং ধোনি। আইপিএলকে সামনে রেখে রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠের ইন্দোরে জিমে গা ঘামিয়েছেন মাহেন্দ্র সিং ধোনি।

করোনা ভাইরাসের জেরে লকডাউন পরিস্থিতিতে স্থানীয় বোলাররা না থাকায় বোলিং মেশিনের সামনে দাঁড়িয়ে ধোনি ব্যাটিং অনুশীলন করেছেন। যদিও এমএস রাঁচি স্টেডিয়ামে মাত্র দুই দিন অনুশীলন করেছেন তিনি। এরপর থেকে তিনি বাড়িতেই ব্যাটিং অনুশীলন করেছেন।

চলতি বছরের ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল। সেই মত প্রস্তুতিও শুরু করে দিয়েছিল দলগুলি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে অনুশীলন শুরু করে দিয়েছিলেন মাহেন্দ্র সিং ধোনিও। কিন্তু করোনা ভাইরাসের জেরে তখন স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। বন্ধ হয়ে গিয়েছিল অনুশীলন।

২০১৯-এর জুলাই শেষবার কোনও ক্রিকেট ম্যাচ খেলেছিলেন মাহেন্দ্র সিং ধোনি। ভারতীয় দলের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছিলেন তিনি। এরপর এক বছরেরও বেশি সময় ধরে বাইশ গজের বাইরে রয়েছেন ধোনি। এর মাঝে ব্যাট হাতে প্রকাশ্যে আসতে দেখা যায়নি তাকে। বরং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে, কৃষিকাজ করে দিন কেটেছে ধোনির

বিসিসিআইয়ের নির্দেশিকা অনুযায়ী ২০ আগস্ট কিংবা তারপরে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে যেতে হবে দলগুলিকে। ওই দিনই চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা ফ্র্যাঞ্চাইজ শহরে মিলিত হবেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত