ঢাকা, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ২২:২৮

প্রিন্ট

কোয়ারেন্টাইনে চেন্নাই ও মুম্বাইয়ের ক্রিকেটাররা

কোয়ারেন্টাইনে চেন্নাই ও মুম্বাইয়ের ক্রিকেটাররা
স্পোর্টস ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ডের গাইডলাইন হাতে আসতেই কাজে নেমে পড়েছে ফ্র্যাঞ্চাইজিরা। ক্রিকেটারদের কোয়ারেন্টাইন করার পাশাপাশি করোনা পরীক্ষার আয়োজনের প্রস্তুতি শুরু করে দিয়েছে।

আগামী ২২ আগস্ট সংযুক্ত আরব আমিরাত যাওয়ার পরিকল্পনা সেরে ফেলেছে চেন্নাই সুপার কিংস। ওদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের ক্রিকেটারদের কোয়ারেন্টাইন করে ফেলেছে। সুরক্ষার বিষয়ে ক্রিকেটারও বাড়তি সতর্ক। অধিকাংশই এবার পরিবারকে ছাড়া আইপিএল গ্রহে পা রাখার পক্ষপাতী। এক সিনিয়র ক্রিকেটারের কথায়, আমার পাঁচ বছরের সন্তান রয়েছে। এই পরিস্থিতিতে কোনোভাবেই পরিবারকে সঙ্গে রাখার ঝুঁকি নেব না।

আমিরাতে আইপিএল শুরুর আগে এবং টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেটার ও তাঁদের পরিবার, সাপোর্ট স্টাফ, টিম আধিকারিক থেকে কর্ণধার- সবাইকেই বেশ কিছু প্রোটোকল মেনে চলতে হবে। বুধবার আট ফ্র্যাঞ্চাইজিকে সে বিষয়ে ১৬ পাতার গাইডলাইন পাঠিয়েছে বিসিসিআই।

যার মধ্যে উল্লেখযোগ্য, আমিরশাহিতে জৈব-সুরক্ষিত পরিবেশে প্রবেশ করার আগে প্রত্যেকের পাঁচবার করোনা পরীক্ষা আবশ্যিক। যদিও ফ্র্যাঞ্চাইজিরা অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখে দলের সঙ্গে যোগ দেওয়ার আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানোর পক্ষপাতী।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত