ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৮:৩৬

প্রিন্ট

ক্রিকেটার শামির স্ত্রীকে ধর্ষণ-খুনের হুমকি!

ক্রিকেটার শামির স্ত্রীকে ধর্ষণ-খুনের হুমকি!
স্পোর্টস ডেস্ক

মোহাম্মদ শামির সঙ্গে দাম্পত্য কলহ কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তেজক ছবি পোস্ট করে সবসময় আলোচনায় থাকেন হাসিন জাহান। শামির সঙ্গে বিবাদ প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই তাকে অকারণে গাল-মন্দ করেছেন। কেউ কেউ তো আবার হাসিনকে পরামর্শ দিয়েছেন, তিনি যেন শামির সঙ্গে সব কিছু আগের মতো করে নেন। অথচ শামি-হাসিনের দাম্পত্যের সমস্যা নিয়ে তাদের কোনো ধারণা নেই।

তিনি কেন নাইট ক্লাবে যান। কেন খোলামেলা পোশাক পরেন। কেনই বা মনের আনন্দে প্রকাশ্যে নাচ-গান করেন। এসব নিয়েও প্রশ্ন তোলার লোকের অভাব নেই। তবে এর আগে কখনও ধর্ষণ, বা খুনের হুমকি তাকে কেউ দেয়নি। এবার সেটাও হলো।

রাম মন্দিরের ভূমি পুজোর দিন একটি পোস্ট করেছিলেন হাসিন। সেই পোস্টে একটি শব্দও অমূলক বা অনৈতিক ছিল না। খুবই সাদামাটা পোস্ট। তাতে কোনওরকম ধর্মীয় উস্কানিও ছিল না। বরং অন্য ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেছিলেন হাসিন। রাম মন্দির নির্মাণের জন্য তিনি হিন্দু সমাজকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন।

কিন্তু একজন মুসলিম মহিলা হয়ে কী করে তিনি হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন দেন। তা নিয়েও প্রশ্ন উঠে গেলো। হাসিনকে কিছু কট্টরপন্থী প্রথমে গালিগালাজ করলো। তাতে তাদের মন ভরল না। এর পরই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দিতে শুরু করে তারা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত