ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পাকিস্তানের কোচের দায়িত্বে ইউসুফ-রাজ্জাক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ১৯:২৯

পাকিস্তানের কোচের দায়িত্বে ইউসুফ-রাজ্জাক

পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ ইউসুফ ও দেশটির ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অলরাউন্ডার আব্দুর রাজ্জাককে হাই পারফরম্যান্স ইউনিটের কোচ হিসেবে পেতে প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

অনেকদিন ধরে দেশের সাবেক ক্রিকেটারদের ক্রিকেট মস্তিষ্ককে কাজে লাগানোর প্রবনতা দেখাচ্ছে পিসিবি। পাকিস্তানি গণমাধ্যমগুলো বলছে, তার অংশ হিসেবেই ইউসুফ, রাজ্জাককে কোচিংয়ের প্রস্তাব দেওয়া। পিসিবির সুত্র বলছে, এই দুজনের সঙ্গে পাকিস্তানের আরেক সাবেক টেস্ট ক্রিকেটার বাসিত আলিকেও হাই পারফরম্যান্স ইউনিটে কোচিংয়ের প্রস্তাব দিয়েছে পিসিবি।

ইউসুফ-রাজ্জাকর নিয়োগের বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়নি পিসিবি। তবে স্থানীয় সংবাদমাধ্যক এইচপির কোচ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইউসুফ নিজেই। এ দায়িত্ব পেয়ে সন্তুষ্টিও প্রকাশ করেছেন তিনি।

গত কয়েক মাস ধরেই হাই লাহোরস্থ পারফরম্যান্স সেন্টারে বেশ কিছু পরিবর্তন এনেছে পিসিবি। ক্রিকেটার, আম্পায়ার, ম্যাচ রেফারি, স্কোরার এবং প্রাদেশিক দলগুলোর কোচদের নিয়ে কাজ করেছে দেশটির ক্রিকেট বোর্ড -পিসিবি।

বর্তমানে হাই পারফরম্যান্স সেন্টারের বর্তমান পরিচালক পাকিস্তানে সাবেক টেস্ট স্পিনার নাদিম খান। এছাড়া এইচপির উন্নতির জন্য ইংল্যান্ড ক্রিকেটের সাবেক পারফরম্যান্স ডিরেক্টর ডেভিড পারসনসকেও নিয়েছে পিসিবি।

  • সর্বশেষ
  • পঠিত