ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

অবকাশে গিয়ে ধরা ম্যানইউ অধিনায়ক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ আগস্ট ২০২০, ১২:৪১

অবকাশে গিয়ে ধরা ম্যানইউ অধিনায়ক

দীর্ঘ সময় খেলার ক্লান্তি দূর করতে অল্প কয়েক দিনের ছুটি কাটাতে খেলোয়াড়রা এখানে-সেখানে ছুটি কাটাতে যাবেন এটাই স্বাভাবিক। তারই পরিপ্রেক্ষিতে গ্রিক দ্বীপ মাইকোনোসে বাগদত্তা ফার্ন হকিন্স এবং সঙ্গে আরো দুই বন্ধুকে নিয়ে অবকাশ যাপনে যান ম্যানচেস্টার ইউনাইটেড অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের। আর সেখানেই ঘটিয়ে ফেললেন এমন এক কাণ্ড যার জন্য গ্রেপ্তার হতে হয়েছে তাকে।

স্কাই নিউজের সূত্রমতে, সেখানেই একটি পানশালার বাইরে হাতাহাতিতে জড়িয়েছিলেন এই ইংলিশ ডিফেন্ডার। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। তার সঙ্গে যারা ছিলেন তাদেরকেও হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে গেছে পুলিশ।

দ্বীপটিতে ট্যুরিস্টদের দুই গ্রুপের মাঝে সমস্যা হওয়ার পর সেটি থামাতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। সেখান থেকেই ম্যাগুয়েরসহ আরও দুইজন ব্রিটিশ নাগরিককে আটক করেছে গ্রিক পুলিশ।

ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে ম্যাগুয়েরের আটকের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এক বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, ‘গত রাতে মাইকোনোসে মাগুয়েরের ঘটনার বিষয়ে অবগত আছে ম্যানচেস্টার ইউনাইটেড। হ্যারির সাথে আমরা যোগাযোগ করেছি, সে গ্রিক কর্তৃপক্ষকে সব রকম তথ্য দিয়ে সাহায্য করছে। এখন আমরা এই বিষয়ে আর কিছু বলতে চাই না।’

এক মৌসুম পর প্রিমিয়ার লিগে তৃতীয় হয়ে আবার চ্যাম্পিয়নস লিগে খেলা নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এর মধ্যেই পুলিশ পিটিয়ে হাজতবাস হলেন দলটির অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার।

গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখান হ্যারি ম্যাগুয়ার। দলে এসেই অধিনায়কত্ব পাওয়া ইংল্যান্ডের এই তারকা ডিফেন্ডার ইউনাইটেডের হয়ে লিগে সব কটি খেলেছেন। সব মিলিয়ে এবারের মৌসুমে মাঠে নেমেছেন ৫৫ ম্যাচে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত