ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

সিটির সঙ্গে কথা বলতে ইংল্যান্ডে মেসির বাবা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ আগস্ট ২০২০, ১৬:১৫

সিটির সঙ্গে কথা বলতে ইংল্যান্ডে মেসির বাবা

লিওনেল মেসি কি তাহলে ম্যানচেস্টার সিটিতেই যাচ্ছেন? ইউরোপের চারটি ক্লাব তাকে পেতে আগ্রহী। কিন্তু মেসি বেছে নিচ্ছেন ম্যানচেস্টার সিটিকেই। শীর্ষস্থানীয় ইংলিশ ও স্প্যানিশ একাধিক গণমাধ্যমে এমন খবরই প্রকাশ পাচ্ছে। এরই মধ্যে মেসির বাবা হোর্হে মেসি ম্যানচেস্টার শহরে পা রেখেছেন সিটির সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা করতে। ডেইলি সান বলছে, সেখানে দুই পক্ষের চুক্তি পাকাপাকি হতে পারে। তাদের মূল আলোচনা মেসির বাই আউট ক্লজ নিয়ে।

ব্লেচার রিপোর্ট জানায়, মেসিকে দীর্ঘমেয়াদে ম্যানসিটিতে থাকার জন্য চুক্তির অফার করা হবে। তিন বছর স্কাই ব্লুজদের সঙ্গে থাকার পর ম্যানসিটির মালিকের অন্য ক্লাব নিউইয়র্ক এফসিতে খেলবেন মেসি।

এর আগে গতকাল মঙ্গলবার সব জল্পনার অবসান ঘটিয়ে বার্সাকে মেসি নিজেই জানিয়ে দিয়েছেন, তিনি আর থাকছেন না এই ক্লাবে। এরপর থেকেই আলোচনা শুরু হয় মেসির গন্তব্য নিয়ে। তার মধ্যে সবচেয়ে আলোচিত দল ম্যানসিটি।

গোল ডট কম জানিয়েছিল, ম্যানসিটি কোচ পেপ গার্দিওয়ালার সঙ্গে মেসির যোগাযোগ চলছে। নিজের সাবেক কোচের অধীনেই তার খেলতে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছিল সংবাদমাধ্যমটি।

এর আগে টিওয়াইসি স্পোর্টসের বরাত দিয়ে গতকাল ফুটবলের বিশ্বস্ত সংবাদমাধ্যম গোল ডটকম বার্সায় মেসির না থাকার বিষয়টি জানায়। এতে বলা হয়, মেসি ফ্যাক্সের মাধ্যমে বার্সা কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন ক্লাব ত্যাগ করার বিষয়টি।

  • সর্বশেষ
  • পঠিত