ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

আজ ঢাকায় আসছেন গিবসন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৮

আজ ঢাকায় আসছেন গিবসন

শ্রীলংকার সিরিজকে সামনে রেখে আজ ঢাকায় আসছেন জাতীয় ক্রিকেট দলের বোলিং কোচ ওটিস গিবসন। সফরকে সামনে ইতোমধ্যে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আজ রাতে একত্রে ঢাকায় পৌঁছাবেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক ও ট্রেনার নিক লি।

স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ও সদ্যই টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্ব পাওয়া ক্রেইগ ম্যাকমিলান নিউজিল্যান্ড থেকে সরাসরি শ্রীলংকায় জাতীয় দলের সাথে যোগ দিবেন।

ঢাকায় পা রেখে বাংলাদেশ সরকারের নিয়নুযায়ী বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন জাতীয় দলের কোচরা। গেল ২ সেপ্টেম্বর ঢাকায় পৌছানোর কথা ছিলো ডোমিঙ্গো-কুক ও লির। কিন্তু ফ্লাইট জটিলতার কারনে তারা আজ ঢাকায় আসছেন।

শ্রীলংকায় তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য আগামী ২৩ সেপ্টেম্বর দেশ ছাড়বে বাংলাদেশ। তার আগে দেশে সংক্ষিপ্ত আকারে অনুশীলন ক্যাম্প করবে জাতীয় দল। আকরাম জানিয়েছিলেন, শ্রীলংকায় মূল অনুশীলন ক্যাম্পটি করবে জাতীয় দল।

শ্রীলংকা সফরের জন্য দেশের মাটিতে ২১ সেপ্টেম্বর শুরু হবে বাংলাদেশের অনুশীলন ক্যাম্প। তবে আগামী ২০ সেপ্টেম্বর শেষ হবে ডোমিঙ্গো এক কোংএর কোয়ারেন্টাইন পর্ব।

  • সর্বশেষ
  • পঠিত