ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নাসিরের সঙ্গে কে এই লাস্যময়ী নারী?

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:২১

নাসিরের সঙ্গে কে এই লাস্যময়ী নারী?

জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার নাসির হোসেন বিভিন্ন সময়ে বিতর্কের শিকার হয়েছেন। বেশির ভাগ সময়েই হয়েছেন নারীঘটিত ব্যাপারে। এবারো তার ব্যতিক্রম নয়। আবারো নারীঘটিত কাণ্ডে ফের আলোচনায় ক্রিকেটার নাসির হোসেন। বৃহস্পতিবার এক লাস্যময়ীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। ঘনিষ্ঠ সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নাসিরের কাছে তার ভক্তকুলের একটাই প্রশ্ন- কে এই নারী?

নাসির তার জবাবটা দিয়েছেন নিজের মত করে। তিনি লিখেছেন, ‘আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার, না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি।

চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলবো, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।’

একাধিক নারীর সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে অনেক মুখরোচক গল্প রয়েছে। সুবাহ নামক এক মেয়ের সঙ্গে অশালীন ফোনালাপ ফাঁসের পর জাতীয় দলে ব্রাত্য হয়ে পড়েন এই অলরাউন্ডার।

টাইগারদের হয়ে ২০১৭ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামে-অস্ট্রেলিয়া সিরিজে শেষ টেস্ট খেলেছেন নাসির হোসেন। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে মিরপুরে-শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে।

  • সর্বশেষ
  • পঠিত