ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

গনসালেসকে চড় মারতে চেয়েছিল নেইমার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৯  
আপডেট :
 ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫৭

গনসালেসকে চড় মারতে চেয়েছিল নেইমার

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলা পিএসজি নতুন লিগ মৌসুম বাজে ভাবে শুরু করেছে। লিগ ওয়ানে শুরুর দুই ম্যাচেই হার দিয়ে শুরু করেছে তারা। যদিও প্রথম ম্যাচে নেইমার-ডি মারিয়ারা ছিলেন না। তবে রোববার করোনা থেকে সুস্থ হয়ে ঘরের মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু মৌসুমের প্রথম ম্যাচে মারামারিতে জড়িয়ে দেখলেন লাল কার্ড। ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে ১-০ গোলে হেরেছে প্যারিসের দলটি। তবে এই ম্যাচে জয় পরাজয়ের হিসাবের আলোচিত বিষয় হচ্ছে, ম্যাচটিতে ১০টি হলুদ কার্ড ও ৫টি লাল কার্ড দেখাতে হয়েছে রেফারিকে।

লাল কার্ড দেখেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারও। যে পাঁচজনকে লাল কার্ড দেখানো হয়েছে তার মধ্যে পিএসজির তিনজন। তারা হলেন নেইমার, কুরজাওয়া ও প্যারেডেস। মার্সেইয়ের লাল কার্ড দেখা দুই খেলোয়াড় হলেন আমাভি ও বেনেদেত্তো। এছাড়া পুরো ম্যাচে মোট লাল-হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখানো হয়।

আরো পড়ুন: মারামারিতে জড়ানোয় নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড (ভিডিও)

পিএসজির হয়ে শেষ খেলোয়াড় হিসেবে লাল কার্ড দেখেন নেইমার। তিনি প্রতিপক্ষের আলভারো গনসালেসের মাথার পেছনে হাত দিয়ে আঘাত করেন। রেফারি ভিএআর দেখে নিশ্চিত হন। যদিও দুজনকে এর আগে বিতর্কে জড়াতে দেখা যায়।

পরে গনসালেসের বিরুদ্ধে বর্ণবাদে অভিযোগ তোলেন নেইমার। এক টুইটে নেইমার জানান, সে বর্ণবাদী, তাই আমি তাকে আঘাত করেছি। তবে আমার একটাই আফসোস, আমি তার মুখে আঘাত করতে পারিনি।

  • সর্বশেষ
  • পঠিত