ঢাকা, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৩

প্রিন্ট

নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ শামির স্ত্রী

নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ শামির স্ত্রী
স্পোর্টস ডেস্ক

দিনকয়েক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে করা একটি পোস্টকে ঘিরে কট্টরপন্থীদের রোষের মুখে পড়েন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ক্রমাগত তাকে খুন-ধর্ষণের হুমকি দেওয়া হতে থাকে। যে কারণে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন এবং নিরাপত্তার দাবি জানান হাসিন। এবার তিনি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন।

কলকাতা হাই কোর্টে তিনি নিজের এবং মেয়ে আইরার নিরাপত্তার দাবি জানিয়ে আবেদন করেছেন। আদালত হাসিনের পিটিশন গ্রহণ করেছে। আগামী সপ্তাহে এর শুনানি হতে পারে। শামি ও তার স্ত্রী অবশ্য একসঙ্গে থাকেন না। বেশ কিছুদিন ধরেই দুজন আলাদা রয়েছেন। ভারতীয় পেসারের বিরুদ্ধে শারীরিক নিপীড়ন, হত্যা ও ধর্ষণচেষ্টাসহ অনেক অভিযোগে পুলিশে এফআইআর করেছিলেন হাসিন।

আদালত তখন শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করে। কিন্তু উচ্চ আদালতে শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাতিল হয়ে যায়। তখন থেকেই মেয়েকে নিয়ে আলাদা থাকেন হাসিন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট অযোধ্যায় রাম জন্মভূমিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সেই উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানানোর উদ্দেশ্যেই হাসিন জাহান ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে হুমকি পেতে থাকেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত