ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৮:২৮

প্রিন্ট

রোনালদোর সঙ্গে যৌন কেলেঙ্কারি ফাঁস করলেন মডেল

রোনালদোর সঙ্গে যৌন কেলেঙ্কারি ফাঁস করলেন মডেল
অনলাইন ডেস্ক

আবারো বাবা হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এটি তার চতুর্থ সন্তান। দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রডরিগেজ জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। মেয়েকে নিয়েই এখন পর্তুগিজ তারকা ব্যস্ত। তবে এর মধ্যেই ফের বিতর্কে জড়ালেন রোনালদো।

তাকে প্রতারক অ্যাখ্যা দিয়ে রোনালদোর সঙ্গে নিজের যৌন সম্পর্কের কথা ফাঁস করলেন নাতাশা রডরিগেজ নামে বছর একুশের পর্তুগিজ মডেল।

এক সাক্ষাৎকারে খোলাখুলি জানালেন রোনালদোর সঙ্গের নিজের যৌন সম্পর্কের কথা। তিনি জানালেন, প্রায় ২ বছর ধরে কথা বলার পর চলতি বছরের মার্চেই ‘একান্তে’ সময় কাটিয়েছেন দুজন। রোনালদোর সঙ্গে যখন তার পরিচয় হয় তখন রোনালদো ছিলেন সিঙ্গেল। সদ্য দীর্ঘদিনের বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদ ঘটেছিল। ২০১৫ সালের সেপ্টেম্বরে ইনস্টাগ্রামে রোনালদোকে একটি ছবি পাঠিয়েছিলেন নাতাশা। মজা করার জন্য রাত ১টায় ছবিটি পাঠালেও, পরদিন ভোর ৬টায় রোনালদো রিপ্লাইও করেছিলেন। এরপরই দুজনের মধ্যে কথাবার্তা শুরু হয়। এসবের মধ্যেই দুজন দুজনকে একে-অপরের ছবিও পাঠাতেন। এরপরই ২০১৬ সালের ৫ অক্টোবর নিজের লিসবনের ফ্ল্যাটে নাতাশাকে ডেকে পাঠান রোনালদো। সময় না থাকায় পরে অবশ্য নিজেই বারণ করে দেন।

শেষে চলতি বছরের মার্চেই ফের নিজের লিসবনের ফ্ল্যাটে নাতাশাকে ডেকে পাঠান। সেখানেই সারারাত যৌনতায় মাতেন দুজনে। সাক্ষাৎকারে এসব খোলাখুলি বলেছেন নাতাশা। এমনকি নিজের বিলাসবহুল ফ্ল্যাটটি ওই মডেলকে দেখিয়েছিলেন রোনালদো। এরপর মডেলকে বাড়ি ফেরার জন্য অর্থও দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ তারকা।

নাতাশা জানিয়েছেন, বারণ করা সত্ত্বেও একটি রিয়ালিটি শোয়ে অংশ নেয়ার জন্য তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন পর্তুগিজ সুপারস্টার। এরপরই রোনালদোকে প্রতারক আখ্যা দেন ওই মডেল।

তার অভিযোগ, জর্জিনা থাকা সত্ত্বেও তার সঙ্গে সম্পর্ক রেখেছিলেন রোনালদো। তাকে যৌন আকাঙ্ক্ষা মেটানোর জন্যই ব্যবহার করেছেন।

এদিকে এ বিষয়ে রোনালদোর পক্ষ থেকে এব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close