ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

রায়নার পরিবারে হামলাকারী ৩ ডাকাত গ্রেপ্তার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩২

রায়নার পরিবারে হামলাকারী ৩ ডাকাত গ্রেপ্তার

গত ১৯ আগস্ট পঞ্জাবের পাঠানকোটে খুন হন সুরেশ রায়নার কাকা। সেই ঘটনায় কুখ্যাত এক ডাকাত গ্যাংয়ের তিনজনকে গ্রেপ্তার করেছে পাঞ্জাব পুলিশ। বাকি আরও ১১ জনের খোঁজে তল্লাশি চলছে। এমনটাই জানিয়েছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।

ডাকাতরা বাড়িতে লুটপাট করতে এসে তাকে খুন করে। পাশাপাশি পরিবারের আরো কয়েকজন সদস্যও আহত হয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তার এক ভাইয়ের।

এই ঘটনার পরের দিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে নিজের নাম সরিয়ে নেন ৩৩ বছর বয়সী রায়না। দুবাই থেকে দেশে ফিরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ট্যাগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন তিনি। রায়নার পরিবারের উপর হামলার মামলাটি গুরুত্বসহকার নিয়ে তদন্ত শুরু করে পাঞ্জাব পুলিশ। এরই মধ্যে এই ঘটনার তদন্ত শেষও করেছে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

আরো পড়ুন: ধোনির পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় রায়নার আরো পড়ুন: অবশেষে জানা গেলো রায়নার আইপিএল ছাড়ার কারণ! আরো পড়ুন: হঠাৎ আইপিএল থেকে সরে দাঁড়ালেন রায়না

পাঞ্জাব পুলিশের তৎপরতায় সন্তুষ্ট রায়নাও। টুইটারে তাদেরকে এবং মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। রায়না লিখেছেন, পুলিশ খুব ভাল কাজ করেছে। আমি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাবো আমাদের সাহায্য করার জন্য।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত