ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৯

প্রিন্ট

কাঁদলেন বাদল, তারপরও বাফুফে নির্বাচনে ‌‘না’

কাঁদলেন বাদল, তারপরও বাফুফে নির্বাচনে ‌‘না’
স্পোর্টস ডেস্ক

কাজী সালাউদ্দিনকে চ্যালেঞ্জ জানাতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে মনোনয়ন কিনেছিলেন বাদল রায়। তবে হঠাৎ কোনো কারণ ছাড়াই স্ত্রীকে পাঠিয়ে তা প্রত্যাহারের আবেদন করেন বাফুফের বর্তমান এ সহ-সভাপতি। প্রত্যাহারের সময় পেরিয়ে যাওয়ায় বাদল রায়ের আবেদন গ্রহণ করেনি নির্বাচন কমিশন।

তারপরও কোনো এক অদৃশ্য কারণে নিজের অসুস্থতাকে সামনে এনে আবারো নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন বাদল রায়।

মোহামেডান ক্লাবে সংবাদ সম্মেলন করে জাতীয় দলের সাবেক এই ফুটবলার কান্নাভেজা কণ্ঠে বলেন, আমি দীর্ঘদিন বাফুফের সঙ্গে ছিলাম। ফুটবলের অনেক কিছুর সঙ্গেই জড়িত ছিলাম। আমার কষ্ট লাগছে। ফুটবল ছাড়া আমি বাঁচতে পারবো না। তারপরও আমি শারীরিক অসুস্থতার কারণে ফুটবল ফেডারেশনের আসন্ন নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিচ্ছি।’

দ্বিতীয় দফা প্রত্যাহারের ঘোষণা দিলেও সভাপতির ব্যালটে নাম থাকছে বাদল রায়ের। কাউন্সিলররা চাইলে তাকে ভোট দিতে পারবে। নির্বাচনে বিজয়ী হলে সভাপতির চেয়ারেও বসতে হবে তাকে। সেটা জেনে বাদল রায় বলেন, ‘সারাদেশের কাউন্সিলর, ডেলিগেটরাই ফুটবলের ভাগ্য নির্ধারণ করবেন। তৃণমূলের সংগঠকদের জন্য আমি খুব চিন্তা করি। তারা আমাকে খুব ভালবাসতো। তৃণমূলের সংগঠকরা কষ্ট পাবে। আমার কষ্ট লাগছে যে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমার ব্যক্তিগত সমস্যা। নির্বাচনে দাঁড়িয়ে আমি আমার তৃণমূলের সংগঠকদের সঙ্গে প্রতারণা করতে পারবো না। আমার শরীর খারাপ। এটা আমার জানানো দরকার, জানিয়ে দিয়েছি। এখন কাউন্সিলররা সিদ্ধান্ত নেবেন, তারা কি করবেন।

নিজে নির্বাচনে না থাকলেও বাকি দুই সভাপতি প্রার্থীর কাউকে সর্মথন দেবেন কিনা জানতে চাইলে বাদল রায় বলেন, ‘এই মুহূর্তে এ বিষয়ে আমি কোনো কথা বলতে চাই না। শুধু তৃণমূলের সংগঠকদের জানাতে এসেছি আমি নির্বাচনে নাই।

স্ত্রী মাধুরী রায়কে পাশে নিয়ে বাদল রায় কাউন্সিলদের উদ্দেশ্যে বলেন, ‘যারা কাজ করবে না, তাদের দয়া করে আপনারা ভোট দেবেন না। এটাই আমার অনুরোধ।’

আরও পড়ুন:

বাফুফে নির্বাচন থেকে সরে গেলেন বাদল রায়

বাফুফের নির্বাচনে লড়বেন যারা

‘বয়কট সালাউদ্দিন’ দাবিতে ফুটবলপ্রেমীরা

এবার শেষ হচ্ছে সালাহউদ্দিনের আধিপত্য?

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত