ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৯

প্রিন্ট

লঙ্কা সফরে তিন টেস্টে তিন ভেন্যুর প্রস্তাব

লঙ্কা সফরে তিন টেস্টে তিন ভেন্যুর প্রস্তাব
স্পোর্টস ডেস্ক

অনিশ্চয়তায় বাংলাদেশের শ্রীলঙ্কার সফর। শ্রীলঙ্কা বোর্ডের দেওয়া কঠিন শর্তে মেনে সফর করতে রাজি না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কারণ ১৪ দিন কোয়ারেন্টিনে থাকা মানছে না বিসিবি, অন্যদিকে শ্রীলঙ্কা বোর্ডও তাদের সিদ্ধান্তে অনড়।

এমন সময়েই এবার ভেন্যু নিয়ে ভিন্ন কথা বলছে লঙ্কান ক্রিকেট বোর্ড কর্তাব্যক্তিরা। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে, তিন টেস্টের ভেন্যু হিসেবে গল, পাল্লেকেলে এবং কলম্বোর নাম প্রস্তাব করেছেন এসএলসির সহ-সভাপতি রাভিন ভিকরামাত্নে। বোর্ডের আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও তাই অনেকটাই নিশ্চিত হয়ে গেলো টাইগারদের লঙ্কা সফর। তবে, এ ব্যাপারে এখনো কোন আনুষ্ঠানিক মন্তব্য করেনি ক্রিকেট বোর্ড।

এতে করে এবার কুয়াশা কেটে উঁকি দিয়েছে আলো। বিসিবি সভাপতির আপত্তির পর এই প্রথম ইতিবাচক একটা বক্তব্য রাবণের দেশের গণমাধ্যমে।

এ বিষয়ে রাভিন ভিকরামাতেব বলেন, বাংলাদেশ থেকে কতজন এখানে আসবেন, বিসিবি থেকে প্রস্তাবিত সংখ্যার ওপর ভিত্তি করে আমরা সেই সিদ্ধান্ত জানাবো। এরপর তাদের সেটা পছন্দ হলে কোভিড-১৯ এর টাস্ক ফোর্সের নিয়ম অনুযায়ী কাজ করবো। বাংলাদেশকে আমরা দুই ধাপে কোয়ারেন্টিনের বিষয়টি জানিয়েছি। অন্তত সাতদিন তারা তাদের দেশেই কোয়ারেন্টিন পালন করবেন এবং তিনবার কোভিড টেস্টে উত্তীর্ণ হওয়ার পর শ্রীলঙ্কায় আসবেন। আমাদের এখানে আরো একবার তাদের টেস্ট করা হবে। নেগেটিভ আসারাই কেবল খেলায় অংশ নিতে পারবে।

বাংলাদেশ জার্নাল/এনআর/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত