ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ইনজুরি সমস্যা পিছু ছাড়ছে না ম্যানসিটির!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৭

ইনজুরি সমস্যা পিছু ছাড়ছে না ম্যানসিটির!

আগুয়েরো হাঁটুর চোট থেকে সেরে উঠেছেন ঠিকই, কিন্তু তার মাঠে ফিরতে আরও সময় লাগবে। এরই মধ্যে ম্যানচেস্টার সিটির শিবিরে নতুন দুশ্চিন্তার কারণ হয়ে উঠলেন ব্রাজিলিয়ান গাব্রিয়েল জেসুস। চোট নিয়ে এক মাসের জন্য ছিটকে গেলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। শুক্রবার এক ব্রাজিলিয়ান গণমাধ্যম এই সংবাদ নিশ্চিত করেছে।

ব্রাজিলিয়ান গণমাধ্যমটি জানায়, অক্টোবরে বিশ্বকাপ বাছাই থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জেসুস। ব্রাজিলের হয়ে বলিভিয়া ও পেরুর ম্যাচের আগে ম্যানসিটির তিনটি ম্যাচে থাকবেন না ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড। আন্তর্জাতিক বিরতির আগের তিন ম্যাচে খেলবেন না তিনি।

এদিকে নেই জেসুস, হাঁটুর আস্ত্রোপাচার করায় আগুয়েরোর সম্পূর্ণ ফিট হতে সময় লাগবে আরও চার সপ্তাহ। ফলে ম্যানসিটির একমাত্র উপযুক্ত স্ট্রাইকার হিসেবে আছেন লিয়াম ডিলাপ।

ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে জানিয়েছে, বুধবার ইংলিশ দল ব্রাজিলের ডাক্তার রোদ্রিগো লাসমারের সাথে যোগাযোগ করেছিল। সোমবার প্রিমিয়ার লিগে উলভারহ্যাস্পটনের ম্যাচে জেসুস চোট পাওয়ার কথা তাকে জানিয়েছে।

বৃহস্পতিবার রাতে লিগ কাপে বোর্নমাউথকে হারানোর পর গার্দিওলা বলেন, শনিবার লেস্টার সিটির বিপক্ষে মাঠে নামানোর মতো কেবল ১৩ জন ফিট খেলোয়াড় আছেন। করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে থাকার পর ফিরছেন রিয়াদ মাহরেজ ও আইমেরিক লাপোর্তে। কিন্তু ইকে গুন্ডোগান এখনও কোয়ারেন্টাইনে।

বাংলাদেশ জার্নাল/ডব্লিউ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত