ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

রোনালদোর জোড়া গোলেও হারলো জুভেন্টাস

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫১  
আপডেট :
 ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৫

রোনালদোর জোড়া গোলেও হারলো জুভেন্টাস

দুইবার পিছিয়ে পড়েছিল জুভেন্টাস। দুইবারই তাদের ম্যাচে ফেরান ক্রিশ্চিয়ানো রোনালদো। জোড়া গোল করেও জুভেন্টাসকে জয় এনে দিতে পারেননি সিআর সেভেন।

ইতালিয়ান সিরি'আ লিগের বর্তমান চ্যাম্পিয়নরা জয় দিয়ে লিগ শুরু করলেও দ্বিতীয় ম্যাচে পেল ড্রয়ের স্বাদ। রোববার রাতে রোমার বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে। জর্ডান ভেরআউট বোমার হয়ে জোড়া গোল করেন।

ম্যাচের ১২ মিনিটে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ তৈরি করেছিল রোমা। হেনরিখ মাথার্তিয়ানান মধ্য মাঠ থেকে বল নিয়ে একাই জুভেন্টাসের রক্ষণে ঢুকে পড়েন। তবে জিভেন্টাসের গোলরক্ষক পোলিস দারুণ দক্ষতায় দলকে গোল হজম থেকে বাঁচান। গোল পেতে বেশিক্ষণ বেগ পেতে হয়নি স্বাগতিকদের।

ডি বক্সের ভেতরে জর্ডান ভেরআউটের শট রাবিওটের হাতের ছোঁয়া পায়। পেনাল্টিতে দলকে এগিয়ে নেন ভেরআউট। জুভেন্টাস সময়তায় ফেরে ৪৪ মিনিটে। ড্রিবলিংয়ে বল নিয়ে রোমার রক্ষণে ঢুকেন রোনালদো। ডানপায়ের শট লরেঞ্জো পেলেগ্রিনির হাতে লাগে। এবার জুভেন্টাস পেনাল্টির সুযোগ পায়। তাতে লক্ষ্যভেদ করেন রোনালদো।

এক মিনিট ব্যবধানে আবার এগিয়ে যায় রোমা। কাউন্টার অ্যাটাক থেকে গোল করে ভেরআউট । পিছিয়ে থেকে একের পর এক আক্রমণ করতে থাকে জুভেন্টাস। ম্যাচে ফিরতে ৬৯ মিনিট অব্দি অপেক্ষা করতে হয় জুভেন্টাসকে। ডানপ্রান্ত থেকে ডানিলোর ক্রসে হেডে গোল করেন সিআর সেভেন।

এর আগে ৫৭ মিনিটে রোনালদো গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। মোরাতার পাস থেকে ডি বক্সের বাহিরে বল পান কিন্তু গোল আসে নি। সুযোগ মিস করে নিজের হ্যাট্রিক এবং দলের জয় দুটোই হাতছাড়া করেন।

ফেসবুকের ট্রল থামাতে বাফুফের লিগ্যাল নোটিশ

সুয়ারেজের জোড়া গোল, বার্সার সিদ্ধান্তের ভুল প্রমাণ

বড় জয়ে শুভ সূচনা বার্সার

বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত