ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

লিভারপুলের থিয়াগো করোনা পজিটিভ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:০২

লিভারপুলের থিয়াগো করোনা পজিটিভ

করোনায় আক্রান্ত হয়েছেন লিভারপুলের তারকা ফুটবলার থিয়াগো আলকান্তারা। বায়ার্ন মিউনিখ ছেড়ে চলতি মাসেই লিভারপুলে যোগ দিয়ে করোনা আক্রান্ত হলেন তিনি। এই মিডফিল্ডার বর্তমানে আইসোলেশনে রয়েছেন।

মঙ্গলবার লিভারপুল জানায়, থিয়াগো আলকান্তারা করোনা পজিটিভ। তার মাঝে কিছু উপসর্গও রয়েছে বলে জানিয়েছে তারা।

লিভারপুল বলেছে, ‘থিয়াগো আলকান্তারা করোনা পজিটিভ। এই মুহূর্তে গাইডলাইন মেনে তিনি আইসোলেশনে আছেন। আমরা করোনা সংক্রান্ত সব বিধিই এই সময়ে অনুসরণ করবো। ফলে থিয়াগো নির্ধারিত সময়ে স্বেচ্ছা নির্বাসনেই থাকবে।’

চার বছরের চুক্তিতে লিভারপুলে যোগ দিয়ে স্প্যানিশ এই মিডফিল্ডার অভিষেক করেছেন গত সপ্তাহে। তবে চেলসির বিপক্ষে খেলার পর সোমবার আর্সেনালের বিপক্ষে ৩-১ গোলে জেতা ম্যাচে তাকে আর নামায়নি লিভারপুল। কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছিলেন, তিনি ম্যাচ খেলার জন্য যথেষ্ট ফিট নন।

প্রসঙ্গত, ২০১৩ সালে বার্সেলোনা ছেড়ে থিয়াগো যোগ দিয়েছিলেন বায়ার্নে। সাত বছরের সাফল্যময় ক্যারিয়ারে ২৯ বছর বয়সী মিডফিল্ডার জিতেছেন টানা সাতটি বুন্দেসলিগা, চার জার্মান কাপ ও ক্লাব বিশ্বকাপ। সর্বশেষ চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্নও পূরণ হয়েছে গত মৌসুমে। এর পরেই এবারের গ্রীষ্মের দলবদলে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে থিয়াগোকে ঘরে তোলে লিভারপুল। তার আগে অলিম্পিয়াকোস থেকে গ্রিক লেফট ব্যাক কোস্তাস সিমিকাসকে এনেছে ইংলিশ জায়ান্টরা।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত