ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ২০:১০

প্রিন্ট

রাহিসহ কোচ-ক্রিকেটার করোনা নেগেটিভ

রাহিসহ কোচ-ক্রিকেটার করোনা নেগেটিভ
স্পোর্টস ডেস্ক

আগের পরীক্ষায় পজিটিভ এসেছিল জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহীর। তবে এবার ফল সবারই নেগেটিভ এসেছে। বুধবার ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ৩২ স্টাফসহ ১০৫ জনের করোনা টেস্ট করানো হয়। ১০৫ জনের সবার রিপোর্টে ফল নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

এ বিষয়ে ডা. দেবাশীষ চৌধুরী বলেন, সব মিলে ১০৫ জনের করোনা টেস্ট করানো হয়েছিল। খুব ভালো হলো, সবার ফলাফল নেগেটিভ এসেছে। অর্থাৎ জাতীয় দলের ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ ও হোটেল স্টাফদের সবাই এখন করোনামুক্ত। তারা সবাই এখন নিশ্চিন্তে অনুশীলনে যোগ দিতে পারবে।

এদিকে ক্রিকেটার-কোচ আজ থেকেই আবারও জৈব-সুরক্ষা পরিবেশে রাখা হচ্ছে। হোটেল সোনারগাঁয়ে তাদের জন্য আলাদাভাবে জৈব-সুরক্ষা পরিবেশ তৈরি করা হয়েছে। যেখানেই অবস্থান করে মিরপুরের অনুশীলনে যোগ দেবেন তারা। টাইগার ক্রিকেটারদের এবারের অনুশীলনে তিনটি প্রস্ততি ম্যাচের খেলার সূচি রয়েছে।

অন্যদিকে যুব ক্রিকেটারদের বিষয়ে বিসিবি প্রধান চিকিৎসক জানিয়েছেন, জাতীয় দলের সঙ্গে বিকেএসপিতে আবাসিক ক্যাম্পের আগে যুব দলের (অনূর্ধ্ব-১৯) ক্রিকেটার, কোচিং স্টাফ এবং সাপোর্টিং স্টাফদেরও করোনা পরীক্ষা করানো হয়েছিল। সেখানেও সবাই নেগেটিভ এসেছে। তাদেরও অনুশীলন ক্যাম্প শুরু করতে কোনো বাধা নেই।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত