ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

টস জিতে ব্যাটিংয়ে তামিম একাদশ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৩:৪০

টস জিতে ব্যাটিংয়ে তামিম একাদশ

বিসিবি প্রেসিডেন্টস কাপের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। ম্যাচটিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম একাদশ। এটিই তামিম একাদশ এবং মাহমুদউল্লাহ একাদশের মধ্যকার দ্বিতীয় এবং শেষ ম্যাচ।

নিজেদের প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের কাছে ৫ উইকেটের ব্যবধানে হেরে শুরু করে তামিম একাদশ। এরপর নাজমুল হোসেন শান্ত একাদশকে ৪২ রানের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টে টিকে থাকে তামিমরা।

এই ম্যাচ জিতলে ফাইনালে জায়গা অনেকটাই নিশ্চিত হয়ে যাবে তামিমদের। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দলের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল।

মাহমুদউল্লাহর দলের বিপক্ষে জয় পাওয়া একাদশে কোনো পরিবর্তন আনেনি নাজমুল একাদশ। অন্যদিকে তামিমের একাদশে এসেছে একটি পরিবর্তন। সৈয়দ খালেদ আহমেদকে বাদ দিয়ে এদিন দলে ডাকা হয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলিকে।

মাহমুদউল্লাহ একাদশ:

লিটন দাস, নাঈম শেখ, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, রাকিবুল হাসান, এবাদত হোসেন, রাকিবুল হাসান এবং আবু হায়দার রনি।

তামিম একাদশ:

তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, ইয়াসির আলী, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত