ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

কিন-এমবাপের জোড়া গোলে পিএসজির জয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৪:২৩

কিন-এমবাপের জোড়া গোলে পিএসজির জয়

ফরাসি লিগ ওয়ানে ঘরের মাঠে গতকাল রাতে বড় জয় পেয়েছে পিএসজি। দিজোঁর বিপক্ষে ৪-০ গোলে ম্যাচ জিতে গতবারের চ্যাম্পিয়নরা। মেইজে কিন ও কিলিয়ান এমবাপে দুটি করে গোল করেন।

ম্যাচ শুরুর তিন মিনিটের মাথায় এগিয়ে যায় পিএসজি। ডাচ ডিফেন্ডার মিচেল বাকারের অ্যাসিস্টে দারুণ এক গোল উপহার দেন পিএসজির ইতালিয়ান ফরোয়ার্ড মিজে কিন। ডি-বক্সের বাঁ দিক থেকে ক্রস করেন মিচেল। তার করা ক্রস নিয়ন্ত্রণে রেখে বল জালে জড়ান কিন। ম্যাচের ২৩ মিনিটে আবারও কিনের গোলে ২-০ তে এগিয়ে যায় পিএসজি। তবে কিনের গোলের পেছনের কারিগর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। বাঁ দিক থেকে ডি-বক্সে ঢুকে দিজোঁর ডিফেন্ডার কে কাটিয়ে বল পাস করে কিনের দিকে। বল পেয়ে সাথে সাথে জালে জড়ান মৌসুমের শুরুতে ধারে পিএসিজিতে যোগ দেওয়া কিন।

এরপর আর গোল না হওয়ার ২-০ ব্যবধানে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে এমবাপে দেখালেন তার জাদু। ম্যাচের ৮২তম মিনিটে নেইমারের পাস থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে গোলকিপারের দু পায়ের মাঝ দিয়ে গোল করেন এমবাপে। এর ঠিক ছয় মিনিট পর আবারও গোল করে ব্যবধান ৪-০ করেন এমবাপে। এই গোলেও অবদান নেইমারের। তার পাস থেকে বল পেয়ে দারুণ এক শটে পরাস্থ করেন গোলকিপারকে।

ম্যাচে নেইমার গোল না পেলেও গোল করিয়েছেন তিনিটি। আসরের প্রথম দুটি ম্যাচ হারলেও পরপর ছয়টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। তাদের মোট পয়েন্ট ১৮।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত