ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

অবশেষে করোনামুক্ত রোনালদো

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২০, ১০:৪৯

অবশেষে করোনামুক্ত রোনালদো

সংক্রমণের ১৯ দিন পর পুরোপুরি করোনামুক্ত হলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। শুক্রবার এক বিবৃতিতে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাস কর্তৃপক্ষ।

গত ১৩ অক্টোবর জাতীয় দলের হয়ে উয়েফা নেশনস কাপের ম্যাচ খেলতে গিয়ে করোনাভাইরাসে সংক্রমিত হন রোনালদো। পরে দুইবার টেস্ট করালে তখনও পজিটিভ আসে তার নমুনার ফল। যার ফলে তাকে ১৯ দিন থাকতে হয়েছে আইসোলেশনে।

করোনায় সংক্রমিত হওয়ায় গত বুধবার চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বিপক্ষে মাঠে নামতে পারেনি রোনালদোর। এখন মেসির বার্সেলোনার বিপক্ষে খেলতে আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে জুভেন্টাসকে।

শুধু বার্সেলোনার বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচই নয়, পর্তুগালের হয়ে একটি ও জুভেন্টাসের হয়ে ঘরোয়া লিগে আরো দুইটি ম্যাচ খেলতে পারেননি রোনালদো। রোববার স্পেজিয়ার বিপক্ষে সিরি ‘আ’র ম্যাচে চাইলে তাকে দলে রাখতে পারবে জুভেন্টাস।

রোনালদোর করোনামুক্ত হওয়ার খবর জানিয়ে দেয়া বিবৃতিতে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, করোনার জন্য একটি ডায়াগনস্টিক টেস্ট করানো হয়েছিলো রোনালদোর। যার ফলাফল নেগেটিভ এসেছে। যার ফলে তাদের দলের মধ্যমণি ক্রিশ্চিয়ানো রোনালদোকে আর আইসোলেশনে থাকতে হবে না।

করোনায় আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনালদো!

কোয়ারেন্টাইনে ক্রিশ্চিয়ানো​

কোয়ারেন্টিন মানছেন না রোনালদোর প্রেমিকা​

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত