ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনিশ্চিত কোহলি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২০, ১২:৩২

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনিশ্চিত কোহলি

আগামী ১৭ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচর টেস্ট সিরিজ শুরু করবে ভারত। আর জানুয়ারি মাসে প্রথমবারের মত বাবা হবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমবারের বাবা হওয়াতে স্ত্রীর পাশে থাকতে, পিতৃত্বকালীন ছুটি নিলে অসিদের বিপক্ষে সিরিজের শেষ দুই টেস্টে নাও খেলতে পারেন কোহলি। কারণ সিরিজের শেষ দুই টেস্ট শুরু হবে যথাক্রমে ৭ ও ১৫ জানুয়ারি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক শীর্ষকর্তা বলেন, ‘বিসিসিআই সব সময় পরিবারকে গুরুত্ব দিয়ে এসেছে। কোহলি যদি পিতৃত্বকালীন ছুটি চায়, তবে শেষ দুই টেস্টে তাকে পাওয়া যাবে না। তবে কোহলি এখনো এ বিষয়ে কিছুই বলেনি।’

বর্তমানে করোনার পরিস্থিতির কারণেই দু’টেস্ট মিস হবে কোহলির। কারণ করোনা না থাকলে, দেশে ফিরে আবার অস্ট্রেলিয়ায় ফিরেই দলের সাথে যোগ দিতে পারতেন তিনি। কিন্তু করোনার কারণে দেশ থেকে অস্ট্রেলিয়ায় ফিরে আসলে আবারো বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। তাতেই দু’টি টেস্ট মিস করবেন ভারতের দলপতি।

গত ২৭ আগস্ট স্ত্রী আনুশকা এবং কোহলি তাদের পরিবারে নতুন সদস্যের আগমনের খবর দেন। ১৭ ও ২৬ ডিসেম্বর হবে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম দুই টেস্ট। ৭ ও ১৫ জানুয়ারি হবে সিরিজের শেষ দুই টেস্ট। টেস্ট সিরিজের আগে তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলবে দু’দল। ২৭ নভেম্বর ওয়ানডে দিয়ে শুরু হবে লড়াই।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত