ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে কে কোন দলে?

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০২০, ১৫:৪৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে কে কোন দলে?

করোনার থাবার দীর্ঘদিন বন্ধ ছিল বাংলাদেশের ক্রিকেট। এরপর প্রেসিডেন্টস কাপ দিয়ে মাঠে ফিরে টাইগাররা। করোনার পরিস্থিতি এখনো স্বাভাবিক না হওয়ায় এ বছরের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অনুষ্টিত হচ্ছে না। বিপিএল না হওয়ায় বেশ জাকজমকভাবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের আয়োজনে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টুর্নামেন্টটিতে মোট পাঁচটি দল- বেক্সিমকো ঢাকা, জেমকন খুলনা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, গাজী গ্রুপ চট্টগ্রাম ও ফরচুন বরিশাল অংশগ্রহণ করছে। ইতোমধ্যেই আজ রাজধানীর একটি অভিজাত হোটেলে টুর্নামেন্টটির প্লেয়ার্স ড্রাফট সম্পন্ন হল।

৪ ক্যাটাগরিতে মোট ১৫৭ জন ছিল প্লেয়ার্স ড্রাফটের তালিকায়। ‘এ’ গ্রেডে ৫ জন, ‘বি’ গ্রেডে ২১ জন, ‘সি’ গ্রেডে ২৩ জন ও ‘ডি’ গ্রেডে ১০৮ জন খেলোয়াড় থেকে প্রতি দলে মোট ১৬ জনের স্কোয়াড বাছাই করা হয়েছে।

বেক্সিমকো ঢাকা:

মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলী, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ ও রবিউল ইসলাম রবি।

জেমকন খুলনা:

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামীম হোসেন, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, নাজমুল ইসলাম অপু, জাকির হাসান, সালমান হোসেন ও জহুরুল ইসলাম।

ফরচুন বরিশাল:

তামিম ইকবাল, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।

গাজী গ্রুপ চট্টগ্রাম:

মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

মিনিস্টার গ্রুপ রাজশাহী:

সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম ও সানজামুল ইসলাম।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত