ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নেপালের বিপক্ষে নেই আশরাফুল

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০২০, ১৯:০৭

নেপালের বিপক্ষে নেই আশরাফুল

নিয়মিত গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে ছাড়াই নেপালের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য বাংলাদেশ জাতীয় ফুটবল দল ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের অক্টোবরের ঢাকায় অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপের পর থেকে আশরাফুলই ছিলেন দলের এক নম্বর গোলরক্ষক। কিন্তু নতুনদের পরীক্ষা করতে নেপালের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি অভিজ্ঞ গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে।

শুক্রবার বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাশে-নেপাল প্রথম ম্যাচ। পরের ম্যাচ ১৭ নভেম্বর। প্রাথমিক ক্যাম্পে ছিলেন চার গোলরক্ষক-আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকু ও পাপ্পু হোসেন। এর মধ্যে সোহেল ও জিকুকে রাখা হয়েছে প্রথম ম্যাচের দলে।

২০১৮ সালের সাফ চ্যাম্পিয়নশিপে সোহেলের হাস্যকর ভুলে নেপালের বিপক্ষে গোল খেয়েছিল বাংলাদেশ। সেই গোলরক্ষক সোহেলের ওপরই প্রথম ম্যাচে আস্থা রাখতে যাচ্ছেন জেমি ডে।

প্রথম ম্যাচের স্কোয়াড

শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদউদ্দিন, নাবীব নেওয়াজ জীবন, এম এস বাবলু ও সুমন রেজা।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত