ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচ বিকেলে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২০, ১০:৫৬  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০২০, ১১:১৬

বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচ বিকেলে

করোনাভাইরাস শঙ্কা না কাটলেও দেশে ফুটবল ফেরাতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক ম্যাচ দিয়ে মাঠে ফিরছে বাংলাদেশ ফুটবল দল। ম্যাচটি অনুষ্টিত হবে আজ বিকেল ৫টায়।

দেশের মাটিতে আন্তর্জাতিক ফুটবল ফেরার ম্যাচে মাঠে ফিরছেন দর্শকও।স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে বাংলাদেশের প্রীতি ম্যাচ দেখতে পারবেন ৮ হাজার দর্শক।

ভিআইপি গ্যালারির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫শ টাকা ও সাধারণ গ্যালারির টিকেটের মূল্য ১শ টাকা। তবে করোনাকালীন সময়ে স্টেডিয়ামে আসতে হবে স্বাস্থ্যবিধি মেনে নিয়েই।

ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেন, দর্শকদের মাস্ক পরে মাঠে আসতে হবে। গ্যালারিতে প্রবেশের আগে তাদের হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হবে। গ্যালারিতে ফিফা ও এএফসির নির্দেশনা মেনে বসার জায়গা আমরা মার্কিং করে রেখেছি, দুরত্ব মেনে তাদেরকে সেখানেই বসতে হবে। কেউ, এমনকি বাফুফের কোনো অফিসিয়ালও হুট করে মাঠে প্রবেশ করতে পারবে না।

তিনি আরো বলেন, এই সময়ে ম্যাচ আয়োজন এবং দর্শক ফেরানো চ্যালেঞ্জিং। তবে আমরা নিয়ম মেনে সবকিছু আয়োজন করছি। ফুটবলপ্রেমীদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন নিয়মটা মানে। প্রয়োজনীয় সব পদক্ষেপ আমরা নিব কিন্তু সেগুলো বাস্তবায়নে দর্শকদের সহযোগিতা চাই আমরা।

আরও পড়ুন-

মেসির বাতিল গোলে হোঁচট খেল আর্জেন্টিনা

নেইমারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি বার্সার

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত