ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট

সাকিব-মাহমুদউল্লাহর সতীর্থ হচ্ছেন বরিশালের সালমান

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২০, ১১:০৪  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০২০, ১১:১৮

সাকিব-মাহমুদউল্লাহর সতীর্থ হচ্ছেন বরিশালের সালমান

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে চূড়ান্ত হয়েছে পাঁচ দলের স্কোয়াড। ১৫৭ জন দেশি ক্রিকেটার নিয়ে বৃহস্পতিবার হোটেল লা মেরিডিয়ানে এই প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়।

৫ দলের মধ্যে সবচেয়ে বেশি অর্থ ব্যয় করছে জেমকন খুলনা। জেমকন খুলনার হয়ে বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের সতীর্থ হয়ে খেলছেন সালমান হোসেন ইমন।

জন্মসূত্রে বরিশালেই বেড়ে ওঠা ক্রিকেটার সালমান হোসেন ইমনের। তাকে নিয়ে প্রত্যাশার শেষ নেই বরিশালের ক্রিকেট প্রেমীদের। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খুলনার টিমে ডাক আসার পর যেন সেই প্রত্যাশা আরো বেড়ে গেল।

বাংলাদেশের জার্সি গায়ে অনুর্ধ ১৯ বিশ্বকাপের পাশাপাশি খেলেছেন রাজশাহীর জার্সিতে বিপিএলেও। এছাড়াও প্রথম শ্রেণির ক্রিকেটে ৪৩ টি ম্যাচ ছাড়াও খেলেছেন ৪৯ টি লিস্ট ‘এ’ ম্যাচ। লিস্ট ‘এ’ তে ১ টি শতক ও ৯টি অর্ধশতকসহ ১৩ উইকেট এবং প্রথম শ্রেণির ক্রিকেটে ১টি শতক ও ১১টি অর্ধশতকের সাথে ৩১ উইকেট আছে তার ঝুলিতে। তার সাথে ক্রিকেটাররা ইতিমধ্যে জাতীয় দলের জার্সি গায়ে তুললেও এখনও অপেক্ষার প্রহর গুণছেন সালমান।

ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করে নির্বাচকদের নজরে আসতে চান এই বোলিং অলরাউন্ডার। বোলিংয়ে পারদর্শী হলেও ব্যাটিং ঝালাইয়ের দিকে আপাতত নজর সালমানের। টুর্নামেন্টের বিষয়ে সালমান বলেন, ক্রিকেটপ্রেমীদের এই টুর্নামেন্টে ভালো কিছু উপহার দিতে চাই।

জেমকন খুলনার চূড়ান্ত দল: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, শহিদুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন ইমন, জহুরুল ইসলাম অমি।

আরও পড়ুন-

মেসির বাতিল গোলে হোঁচট খেল আর্জেন্টিনা

বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচ বিকেলে

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত