ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অবৈধভাবে সোনা এনে গ্রেপ্তার পান্ডিয়া

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০২০, ১৩:০৯

অবৈধভাবে সোনা এনে গ্রেপ্তার পান্ডিয়া

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন মাত্র দু’দিন আগে। কিন্তু আরব আমিরাত থেকে ফেরার সময় বিড়ম্বনার মুখে পড়তে হল মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়াকে, যিনি আবার হার্দিক পান্ডিয়ার ভাই। নিয়ম ভেঙে বাড়তি সোনা নিয়ে দুবাই থেকে ভারতে ফেরায় তাকে আটক করেছেন দেশটির রাজস্ব গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।

ডিআরআই সূত্রে জানা গিয়েছে, ক্রুনালের কাছ থেকে পাওয়া গিয়েছে প্রচুর সোনা এবং দামী জিনিসপত্র। সেই সব জিনিসের বৈধ ক্রয়পত্র দেখতে চাওয়া হয় তার কাছে।

নিয়ম অনুযায়ী, দুবাই থেকে ভারতে আসা পুরুষ যাত্রীরা ২০ গ্রাম সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই পঞ্চাশ হাজার টাকার বেশি যেন না হয়। অন্য দিকে, দুবাই থেকে ভারতে আসা মহিলা যাত্রীরা ৪০ গ্রাম পর্যন্ত সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই এক লক্ষ টাকার বেশি হবে না।

ক্রুনাল পাণ্ড্য মুম্বই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য। এ বারের আইপিএলে ১৬টি ম্যাচে তিনি মোট ১০৯ রান করেছেন। হাত ঘুরিয়ে নিয়েছেন ৬টি উইকেট। চ্যাম্পিয়ন দলের সেই সদস্যকেই আটকানো হল বিমানবন্দরে।

ক্রুনাল মুম্বাই দলের গুরুত্বপূর্ণ সদস্য। সদ্য সমাপ্ত আইপিএলে ১৬টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১০৯ রান করেছেন। বল হাতে নিয়েছেন ছয় উইকেট। তিনি ভারতীয় দলের হয়ে ১৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত