ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রামোসের চোটে চিন্তিত রিয়াল শিবির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০২০, ১৮:৪০

রামোসের চোটে চিন্তিত রিয়াল শিবির

রিয়াল মাদ্রিদ শিবিরে বড় ভরসার নাম ৩৪ বছর বয়সী সার্জিও রামোস। গত মঙ্গলবার রাতে উয়েফা নেশন্স লিগে জার্মানির বিপক্ষে খেলার ৪০ মিনিটে হাঁটুতে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। এই চোটের কারণেই দুশ্চিন্তায় ভুগছে লস ব্লাস্কোসরা। আশঙ্কা করা হচ্ছে চোটের কারণে অন্তত দশ দিনের জন্য মাঠের বাহিরে থাকবেন তিনি।

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে রামোসের ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল। তবে ক্লাব অধিনায়কের মাঠে ফিরতে কতদিন লাগবে তা তারা জানায়নি। স্থানীয় গণমাধ্যম অবশ্য জানিয়েছে, এই ধরনের চোট থেকে সেরে উঠতে দশ থেকে ১৪ দিন সময় লাগে।

এদিকে এই বিষয়ে স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কা জানিয়েছে, রিয়ালের হয়ে আগামী তিনটি ম্যাচে খেলা হচ্ছে না রামোসের। লা লিগায় ভিয়ারিয়াল ও আলাভেস এবং চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে রক্ষণের সবচেয়ে বড় ভরসাকে পাবেন না জিনেদিন জিদান। বড়দিনের আগে রিয়ালের বাকি প্রতিপক্ষরা হলো শাখতার দোনেৎস্ক, সেভিয়া, বরুসিয়া মনশেনগ্লাডবাখ ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

অন্যদিকে রামোসবিহীন সাম্প্রতিক ম্যাচ গুলোতে জিদানের শিষ্যদের প্যারফরম্যান্স একেবারেই বাজে। রামোস খেলেননি এমন আট ম্যাচের মধ্যে সাতটিতেই হেরেছে রিয়াল। লা লিগায় বর্তমান শিরোপাধারীরা পয়েন্ট টেবিলে রয়েছে চার নম্বরে। সাত ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৬ পয়েন্ট। তাদের থেকে এক ম্যাচ বেশি খেলে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল সোসিয়েদাদ। আর চ্যাম্পিয়নস লিগে 'বি' গ্রুপে চার পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে রিয়াল। পাঁচ পয়েন্ট নিয়ে প্রথমে রয়েছে মনশেনগ্লাডবাখ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত