ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বরিশালকে ব্যাটিংয়ে পাঠালো সাকিবের খুলনা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৮:১৬  
আপডেট :
 ২৪ নভেম্বর ২০২০, ১৮:৫৭

বরিশালকে ব্যাটিংয়ে পাঠালো সাকিবের খুলনা
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফেরার অপেক্ষায় সাকিব

অবশেষে ফিরেছে ঘরোয়া ক্রিকেট। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ’ টুর্নামেন্টের মধ্য দিয়ে ২৫১ দিন পর ফিরেছে ঘরোয়া ক্রিকেটের প্রতিযোগিতা। পুরো টুর্নামেন্টটি দেখা যাবে বাংলাদেশে প্রথমবারের মতো চালু হতে যাওয়া ক্রীড়া চ্যানেল টি-স্পোর্টসে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে তামিম ইকবালের দল ফরচুন বরিশালের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। দিনের প্রথম ম্যাচে মুশফিকুর রহিমের দল বেক্সিমকো ঢাকাকে ২ রানে হারিয়েছে নাজমুল হোসেন শান্তর দল মিনিস্টার গ্রুপ রাজশাহী।

নিষেধাজ্ঞার পরে এই ম্যাচের মাধ্যমে ক্রিকেটে ফিরছেন সাকিব। এই টুর্নামেন্টে তাকে দলে নিয়েছে জেমকন খুলনা। জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পাওয়ার তথ্য গোপন করায় গত বছরের ২৯ অক্টোবর ক্রিকেটে সাকিবকে ২ বছরের জন্য নিষিদ্ধ করেছিল আইসিসি। যার মধ্যে এক বছর ছিল নিষেধাজ্ঞা। মুক্ত সাকিব ম্যাচ খেলতে নামছেন আজই প্রথম। এই ম্যাচের পুরো মনোযোগই সাকিবকে কেন্দ্র করে।

সাকিব পুরো টুর্নামেন্ট খেলবেন খুলনার হয়ে। এই দলকে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অপর দিকে বরিশাল খেলতে নামবে বাংলদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত