ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১২:৪৯  
আপডেট :
 ২৭ নভেম্বর ২০২০, ১৬:৫৮

নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব
পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশটিতে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে পৌঁছেই তারা জানতে পেরেছে স্কোয়াডের ৬ ক্রিকেটার করোনা পজিটিভ। এতে তাদের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ এনেছে নিউজিল্যান্ড সরকার। একই সঙ্গে আরেকবার এমন ভুল করলে পাকিস্তান ক্রিকেট দলকে দেশে পাঠিয়ে দেয়ার কথাও জানিয়ে দিয়েছে তারা।

নিউজিল্যান্ডের এমন আচরণে রীতিমতো রাগ ঝাড়লেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। পৃথিবীর সেরা দেশ পাকিস্তানের সঙ্গে ব্যবহারে কিউইদের আরও সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন এই সাবেক ক্রিকেটার।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, আপনারা পাকিস্তান নিয়ে কথা বলছেন। পাকিস্তান পৃথিবীর সবচেয়ে সেরা দেশ। নিজেদের ব্যবহার ঠিক করুন এবং এই ধরণের বিবৃতি দেয়া বন্ধ করুন। পরের বার সতর্ক থাকবেন। পাকিস্তান দলের এখন তাদের টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করা উচিত।

পাকিস্তান জাতীয় দল কোনো ক্লাব নয় বলেও মনে করিয়ে দিয়েছেন শোয়েব। তাদের চেয়ে নিউজিল্যান্ডেরই এই সিরিজ আয়োজন বেশি প্রয়োজন বলে মনে করেন সাবেক এই গতি তারকা। তিনি বলেন, ‘আমি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে এই বার্তা দিতে চাই এটা কোনো ক্লাবের দল না। এটা পাকিস্তানের জাতীয় দল। আপনাদের দরকার নেই আমাদের। পাকিস্তানের ক্রিকেট শেষ হয়ে যায়নি। আপনারা ব্রডকাস্টারদের থেকে টাকা পাবেন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত