ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন বাবর আজম!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২০, ১২:৩৫

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন বাবর আজম!
বাবর আজমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পাকিস্তানের অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান বাবর আজমের বিরুদ্ধে যৌন নির্যাতন ও অর্থ লোপাটের গুরুতর অভিযোগ তুলেছেন এক নারী। দশ বছর প্রেমের পর বাবর তাকে প্রত্যাখ্যান করেছেন বলে অভিযোগ হামিজা মুখতার নামের ঐ তরুণীর।

যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ যুবতীর। পুলিশে জানিয়ে কোনও উপকার না হওয়ায় বাবরের যাবতীয় ‘কেচ্ছা’ ফাঁস করতে রীতিমতো সাংবাদিক বৈঠক করলেন তিনি। যার জেরে প্রশ্নের মুখে পড়ে গেল পাক ক্রিকেটের উজ্বলতম তারকার ক্রিকেট ক্যারিয়ার।

বাবর আজম এই মুহূর্তে পাকিস্তানের তো বটেই গোটা বিশ্বের অন্যতম প্রতিভাবান ক্রিকেটারদের মধ্যে একজন। কিন্তু ক্যারিয়ারের মধ্যগগনেই তার বিরুদ্ধে উঠল বিস্ফোরক অভিযোগ। শনিবার এক যুবতী, যিনি কিনা বাবরকে নিজের স্কুলের সময়ের বন্ধু বলে দাবি করেছেন, পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনলেন। ওই যুবতীর দাবি, বাবর বছরের পর বছর তাকে ব্যবহার করেছেন, নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন, এমনকি বাবরের সঙ্গে সহবাসের পর ওই যুবতী নাকি অন্তঃসত্ত্বাও হয়েছিলেন।

ওই যুবতী বলছেন, পাকিস্তানের তারকা ব্যাটসম্যানের সঙ্গে তার সম্পর্ক সেই ২০১০ সাল থেকে। তখনও বাবরের এত খাতি ছিল না। স্কুলে পড়াকালীনই বাবর তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকি, তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্তও নেন। কিন্তু এরই মধ্যে জাতীয় দলে ডাক পেয়ে যান বাবর এবং খ্যাতির শিখরে পৌঁছতেই বেঁকে বসেন। তাকে নাকি এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হত। মারধর করা হত, এমনকি খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি ওই যুবতীর।

এ বিষয়ে বাবর আজমের কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। তিনি এই মুহূর্তে নিউজিল্যান্ডে। পাক দলের বাকি সদস্যদের সঙ্গে কোয়ারেন্টাইনে আছেন। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হলেই কিউইদের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ খেলার কথা পাক দলের।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত