ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২০, ২১:১৬

প্রিন্ট

কাল শুরু হচ্ছে স্কুল ফুটবলের চূড়ান্ত পর্ব

কাল শুরু হচ্ছে স্কুল ফুটবলের চূড়ান্ত পর্ব
প্রতীকী ছবি

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আয়োজনে আগামীকাল শুরু হচ্ছে স্কুল ফুটবলের চুড়ান্ত পর্ব। জাতীয় স্কুল ফুটবলের এবারের আসরের সূচনা হয় এ বছরের ২০ জানুয়ারী। আসরের প্রথম রাউন্ডে অংশ নিয়েছিল ৫৭টি স্কুল দল।

মুজিববর্ষের অংশ হিসেবে ১৭ মার্চ জাতির জনকের জন্মদিনে আসরের সমাপ্তি টানার ইচ্ছে ছিল আয়োজকদের। তবে বিশ্বজুড়ে কোভিড ভাইরাসের সংক্রমণে সবকিছু ওলট-পালট হয়ে যায়। মার্চের শুরুতেই আসর স্থগিত করতে বাধ্য হয় বাফুফের স্কুল টুর্নামেন্ট কমিটি। কোভিড পরিস্থিতির পুরোপুরি উন্নতি না হলেও অন্যান্য ইভেন্টের মত স্কুল টুর্নামেন্টও শেষ করার উদ্যোগ নিয়েছে বাফুফে। আগামীকাল থেকে ঢাকার আউটার স্টেডিয়ামে (পল্টন ময়দান) আট অঞ্চলের চ্যাম্পিয়ন দল অংশ নেবে চুড়ান্ত পর্বে।

বাফুফে ভবনে আজ সংবাদ সম্মেলনে চুড়ান্ত পর্বের বিভিন্ন তথ্য উপস্থাপন করে বাফুফের স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এবং পৃষ্ঠপোষক আইএফআইসি ব্যাংকের হেড অব করেপোরেট কমিউনিকেশন এন্ড ব্র্যান্ডিং নায়লা তারাননুম চৌধুরি।

টুর্নামেন্টর উদ্ধোধন করবেন বাফুফের সিনিযর সহ সভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি। ২৬ ডিসেম্ভর সমাপনী দিনে প্রধান অতিথি থাকবেন বাফুফে সভাপতি কাজী মো: সালাউদ্দিন। চুড়ান্ত পর্বে আট দল খেলবে দুই গ্রুপে। অংশগহণকারী দলগুলো নিজেদের উদ্যোগে কোভিড পরীক্ষা করাবে। তাদের অন্য সব খরচ বহন করবে বাফুফে। চ্যাম্পিয়ন দল এক লাখ এবং রানার্স-আপ দল পঞ্চাশ হাজার টাকা অর্থ পুরস্কার লাভ করবে। এছাড়া অন্যান্যদেরও পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত