ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

স্প্যানিশ সুপার কাপের সূচি চূড়ান্ত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২০, ১৭:১৪

স্প্যানিশ সুপার কাপের সূচি চূড়ান্ত
স্প্যানিশ সুপার কাপ

আগামী বছরের প্রথম মাসেই মাঠে গড়াচ্ছে স্প্যানিশ সুপার কাপ। এই টুর্নামেন্টকে সামনে রেখে তৈরি হয়েছে চূড়ান্ত সূচি। আগামী ১৩ ও ১৪ জানুয়ারি স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। এরপর ফাইনাল মাঠে গড়াবে ১৭ জানুয়ারি।

স্প্যানিশ সুপার কাপে আগে সাধারণত লা লিগা ও কোপা দেল রে চ্যাম্পিয়ন মুখোমুখি হচ্ছিল। তবে টুর্নামেন্টের প্রতিদ্বন্দ্বিতা বাড়াতে গত মৌসুম থেকে ফরম্যাটে পরিবর্তন আনে কর্তৃপক্ষ। নতুন নিয়ম অনুযায়ী লা লিগার চ্যাম্পিয়ন ও রানার্সআপ এবং কোপা দেল রে’র দুই ফাইনালিস্ট এখন এই প্রতিযোগিতায় মুখোমুখি হয়।

করোনা মহামারির কারনে গত মৌসুমের কোপা দেল রে’র ফাইনাল পিছিয়ে গিয়েছিল। এটা অনুষ্ঠিত হবে আগামী বছরের এপ্রিলে। তবে এই প্রতিযোগিতার দুই ফাইনালিস্ট আগে থেকেই নির্ধারিত হয়ে আছে। কোপা দেল রে’র ফাইনালে মুখোমুখি হতে যাওয়া অ্যাথলেটিক বিলবাও এবং রিয়াল সোসিয়েদাদ খেলবে স্প্যানিশ সুপার কাপে।

সেমিফাইনালে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ লড়বে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে। অন্যদিকে বার্সেলোনার বিপক্ষে খেলবে রিয়াল সোসিয়েদাদ। নিজ নিজ ম্যাচে রিয়াল-বার্সা জয় পেলেই বিশ্বের কোটি ফুটবলভক্ত আরো একটি এল ক্লাসিকোর সাক্ষী হবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত