ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৮:৩৬

প্রিন্ট

মাহমুদউল্লাহর অর্ধশতক, ফের ব্যর্থ সাকিব

মাহমুদউল্লাহর অর্ধশতক, ফের ব্যর্থ সাকিব

স্পোর্টস ডেস্ক

উইন্ডিজ সিরিজকে সামনে রেখে কঠোর অনুশীলনে টাইগাররা। আজ ৪০ ওভারের প্রস্তুতি ম্যাচে তামিম একাদশ ও মাহমুদউল্লাহ একাদশে বিভক্ত হয়ে দুটি অনুশীলন ম্যাচ খেলতে নেমেছে ক্রিকেটাররা।

এই ম্যাচে সকালে টসে জিতে তামিম একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় মাহমুদউল্লাহ একাদশ। ব্যাটিং করতে নেমে প্রতিপক্ষের বোলারদের তোপে গোটা ৪০ ওভারও খেলতে পারেনি তামিমরা। ৩৭ ওভার ২ বলে সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৬১ রান। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন আফিফ হোসেন।

মাহমুদউল্লাহ একাদশের হয়ে ৪টি উইকেট নেন হাসান মাহমুদ, ২টি করে নেন আলা আমীন ও শরিফুল ইসলাম। ১টি উইকেট নেন মিরাজ। এদিন বল হাতে ব্যর্থ ছিলেন সাকিবও। ৬ ওভারে ৩১ রান দিয়ে নিতে পারেননি কোনো উইকেট।

১৬২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহর দুর্দান্ত ব্যাটিংয়ে জিতেছে তার দল। ৬৪ বলে ৫১ রানের ইনিংস খেলেন মাহমুদউল্লাহ। রিয়াদের সাথে দলের জয়ে ভূমিকা রেখেছেন মুশফিকও। ৪৮ বলে ২৮ রান করে দলের জয়ে অবদান রেখেছে মুশফিক। তার অপরাজিত ৫১ (৬৪) রানে ভর করে ৩ ওভার ১ বল হাতে রেখে ৫ উইকেটের জয় তুলে নেয়।

ব্যাট হাতেও আলো ছড়াতে পারেনি সাকিব। ওপেনার ইয়াসির আলীর ৩ রান করে ফেরার পর ব্যাট করতে এসে সাকিব আল হাসান রান আউট হয়ে ফেরেন ৯ রানে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত