ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

পাকিস্তানের স্কোয়াডে নতুন ৯ মুখ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১১:৩৪

পাকিস্তানের স্কোয়াডে নতুন ৯ মুখ
পাকিস্তান ক্রিকেট

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ শুরুর আগে পাকিস্তান টেস্ট স্কোয়াড ঘোষণা করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ৯ নতুন ক্রিকেটার ডাক পেয়েছেন এই স্কোয়াডে ।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২০ সদস্যের দল ঘোষণা করে পিসিবি। তবে আগামী ২৬ জানুয়ারি শুরু হতে যাওয়া প্রথম টেস্টের আগে ১৬ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে। এতে দলে জায়গা হয়নি হারিস সোহেল, মোহাম্মাদ আব্বাস, শান মাসুদ ও জাফর গহরের। আর চোটের কারণে ছিটকে গেছেন নাসিম শাহ।

এদিকে ঘরোয়া ক্রিকেটে ভালো করায় প্রথমবারের মতো ডাক পেয়েছেন ওপেনার আব্দুল্লাহ শফিক ও ইমরান বাট, মিডল অর্ডার ব্যাটসম্যান কামরান গুলাম, সালমান আলি আগা ও সউদ শাকিল, স্পিনার নুমান আলি ও সাজিদ খান এবং ফাস্ট বোলার হারিস রউফ ও তাবিস খান।

পাকিস্তান টেস্ট স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), ফাওয়াদ আলম, কামরান গুলাম, আবিদ আলি, আব্দুল্লাহ শফিক, ইমরান বাট, আজহার আলি, সালমান আলি আগা, সউদ শাকিল, ফাহিম আশরাফ, মোহাম্মাদ নেওয়াজ, মোহাম্মাদ রিজওয়ান (সহ-অধিনায়ক, উইকেটকিপার), সরফরাজ আহমেদ (উইকেটকিপার), তাবিস খান, নুমান আলি, সাজিদ খান, ইয়াসির শাহ, হারিস রউফ, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত