ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তামিমদের জন্য মাশরাফির শুভকামনা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১৮:০৪

তামিমদের জন্য মাশরাফির শুভকামনা

মহামারির কারণে বন্ধ হয়ে যাওয়ায় দীর্ঘ ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখতে যাচ্ছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের আগে দলকে শুভেচ্ছা জানিয়েছেন সদ্য সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

দেশের মাটিতে ওয়ানডে সিরিজ, কিন্তু দলে নেই টাইগার দলের সেরা অধিনায়ক মাশরাফি। না, মাশরাফি ক্রিকেট থেকে অবসর নেয়নি। পরবর্তী বিশ্বকাপের কথা মাথায় রেখে নির্বাচকেরা মাশরাফিকে বিবেচনায় রাখেনি। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগের দিন আজ মঙ্গলবার মাশরাফি সবাইকে জানালেন শুভকামনা।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাবেক এই টাইগার ক্যাপ্টেন লিখেছেন, 'বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইলো শুভকামনা। "তামিম ইকবাল খান" এর জন্য রইলো স্পেশাল ভালোবাসা এবং দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই -(বাংলাদেশ)'

উল্লেখ্য, মাশরাফি বিন মর্তুজা নেতৃত্ব থেকে অবসর নেওয়ার পর জাতীয় ওয়ানডে দলের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল। যিনি এখন শুধু দেশসেরা ওপেনারই নন, অধিনায়কও বটে। ম্যাশ দলটাকে যে উচ্চতায় রেখে গিয়েছেন, সেখান থেকে এগিয়ে নেওয়ার চাপ আছে তামিমের ওপর। একইসঙ্গে দল যেন পিছিয়ে না পড়ে, সেই চাপও আছে। সে কারণেই হয়তো প্রিয় ছোটভাই তামিমকে স্পেশাল দোয়া করলেন মাশরাফি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত