ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

অস্ট্রেলিয়ানরা একই লিফটে জায়গা দিতো না: অশ্বিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৭:৪৭

অস্ট্রেলিয়ানরা একই লিফটে জায়গা দিতো না: অশ্বিন

অস্ট্রেলিয়া সফরে গিয়ে এবার বাজে অভিজ্ঞতাই হয়েছে ভারতীয় ক্রিকেটারদের। হোটেলে শুধু বন্দি থাকাই নয়, রুম-টয়লেট পরিষ্কারসহ সব কাজ নিজেদের হাতেই করতে হয়েছে রোহিত-পূজারাদের। যা নিয়ে ভারতীয় দলের পক্ষ থেকে অভিযোগও জানানো হয়।

অভিযোগের তালিকায় এবার নতুন কিছু যোগ করলেন ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিন। একই লিফটে অস্ট্রেলিয়ানরা থাকলে ভারতীয়দের জায়গা দেয়া হতো না বলে জানান তিনি। নিজের ইউটিউব চ্যানেলে ফিল্ডিং কোচ আর শ্রীধরের সঙ্গে কথোপকথনে অশ্বিন জানিয়েছেন, সিডনিতে লিফটের ভেতরে অস্ট্রেলীয় ক্রিকেটাররা থাকলে, ভারতীয়দের ঢুকতে দেয়া হতো না।

অশ্বিন বলেন, ‘সিডনি পৌঁছানোর পরই কঠোর সব নিষেধাজ্ঞা আমাদের উপরে চাপিয়ে দেওয়া হয়। মূলত বন্দি করে ফেলা হয় আমাদের। খুব অবাক করার মতো একটা অভিজ্ঞতাও হয়েছিল। অস্ট্রেলীয় খেলোয়াড়েরা যখন লিফটের ভেতরে থাকত, তখন আমাদের প্রবেশ করতে দেয়া হতো না।’

উল্লেখ্য, বহুল আলোচিত টেস্ট সিরিজ কিন্তু সফররত ভারতই জিতেছে। প্রথম টেস্টে বাজেভাবে হারার পর জয়ের দেখা পায় দ্বিতীয় ম্যাচেই। তৃতীয় ম্যাচটি অমীমাংসিতভাবে ড্র হয়। আর সিরিজ নির্ধারণী চতুর্থ ম্যাচে অজিদের বুড়ো আঙুল দেখিয়ে ম্যাচ জিতে নেয় রাহানেরা।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত