ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ৩৩ মিনিট আগে

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:১৫

প্রিন্ট

গেইল-ব্রাভোদের ফিরিয়ে ক্যারিবীয় দল ঘোষণা

গেইল-ব্রাভোদের ফিরিয়ে ক্যারিবীয় দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। দীর্ঘদিন পরে দলে ফিরে বড় চমক দেখিয়েছেন ফিদেল এডওয়ার্ডস। ক্রিস গেইলও প্রায় দুই বছর পরে ফিরলেন ওয়েস্ট ইন্ডিজ দলে।

কাইরন পোলার্ডকে অধিনায়ক করে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩ মার্চ, ৫ মার্চ ও ৭ মার্চ। সবগুলো ম্যাচই হবে অ্যান্টিগাতে। শ্রীলঙ্কা দলও ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজে চলে গেছে। এরপর ১০, ১২ ও ১৪ মার্চ অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ ম্যাচগুলো।

২০১২ সালের সেপ্টেম্বরে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ফিদেল এডওয়ার্ডস। জাতীয় দলে ফিরবেন এমন আশা হয়তো ছেড়ে দিয়েছিলেন। তবে সাম্প্রতিক সময়ে ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করে প্রায় ৯ বছর পর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে ডাক পেলেন এই পেসার।

কয়েকদিন আগেই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাত্র দুই ম্যাচ খেলেই দেশে ফিরে গেছেন ক্যারিবীয় দানব ক্রিস গেইল। প্রায় দুই বছর পর ফেরানো হয়েছে ক্রিস গেইলকে।

১৪ সদস্যের টি-টোয়েন্টি দলে নতুন মুখ আকিল হোসেন এবং কেভিন সিনক্লেয়ার। করোনাভাইরাসের কারণে বিবেচনায় রাখা হয়নি আন্দ্রে রাসেলকে।

টি-টোয়েন্টির পর শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের সেই সিরিজের জন্য ঘোষিত ১৩ সদস্যের স্কোয়াডে ফেরানো হয়েছে জেসন হোল্ডারকে। এছাড়া ওয়ানডে দলে আছেন কাইল মায়ার্স, রোমারিও শেফার্ড এবং জেসন মোহাম্মদরা।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত দল:

টি-টোয়েন্টি দল:

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেন, এভিন লুইস, ওবেদ ম্যাকয়, রভম্যান পাওয়েল, লেন্ডল সিমন্স এবং কেভিন সিনক্লেয়ার।

ওয়ানডে দল:

কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, এভিন লুইস, কাইল মায়ারস, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও কেভিন সিনক্লেয়ার।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত