ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বাংলায় রোনালদোর জীবনীভিত্তিক অ্যাপ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৪  
আপডেট :
 ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৭

বাংলায় রোনালদোর জীবনীভিত্তিক অ্যাপ

ফুটবল বিশ্বের কিংবদন্তি সিআরসেভেন খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনীভিত্তিক প্রথম বাংলায় অ্যাপ বানালেন জহিরুল হক। বাংলা ভাষায় ফুটবল প্রেমীদের চমক দেখানোর জন্য জহিরুল হকের নিরন্তর প্রচেষ্টা চলমান। সেই ধারাবাহিকতায় জহির বাংলা ভাষায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে "CR7 Biography & 4K Wallpaper 2021(বাংলায়)" অ্যাপ তৈরি করলেন। এর আগে তিনি লিওনেল মেসিকে নিয়ে "Messi Biography & Wallpaper in Bengali" এবং নেইমারকে নিয়ে "Neymar Biography & 4K Wallpaper (বাংলায়)" তৈরি করেন।

অ্যাপ নির্মাতা জহিরুল হক CR7 Biography & 4K Wallpaper 2021(বাংলায়) অ্যাপ্লিকেশনটি কয়েক ভাগে ভাগ করে জীবনের বিভিন্ন পর্যায় বর্ণনা করেছন-

১. প্রাথমিক পরিচিতি

২. শৈশব-কৈশোর

৩. ব্যক্তিগত অর্জন

৪. দলীয় অর্জন

৫. রোনালদো সম্পর্কে উক্তি

৬. মানবিক C7

৭. জানা-অজানা খুঁটিনাটি

৮. ওয়ালপেপার

বাংলা ভাষায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে অ্যাপ তৈরি প্রসঙ্গে নির্মাতা জহিরুল হক বলেন, 'অনেকেই রোনালদো সম্পর্কে বাংলায় সাজানো গুছানোভাবে অনেক কিছু জানতে চায়। কিন্তু একটা বিষয় খেয়াল করলাম, রোনালদোর জীবনী সম্পর্কে বাংলা ভাষায় প্লে স্টোরে কোন অ্যাপ নেই। এজন্যই সর্বত্র ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী রোনালদো ভক্তদের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস CR7 Biography & Wallpaper 4K 2021 (বাংলায়) অ্যাপটি, যা সহজভাবে সবাইকে বিশ্বনন্দিত ফুটবলার রোনালদো সম্পর্কে জানতে সহায়তা করবে। একই সাথে রোনালদোর বিভিন্ন 4K ওয়ালপেপার দেয়া হয়েছে, যেগুলো ব্যবহারকারীরা তাদের মোবাইল কিংবা কম্পিউটারের ওয়ালপেপার হিসেবে ব্যবহার করতে পারবেন"।

রোনালদোর জীবনীভিত্তিক অ্যাপটি নিচের লিঙ্ক থেকে ইনস্টল করতে পারবেন-

https://play.google.com/store/apps/details?id=banglastore.com.cr7biographywallpaper4k

  • সর্বশেষ
  • পঠিত