ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রোনালদোকে ছেড়ে দিবে জুভেন্টাস

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১৬:০৬

রোনালদোকে ছেড়ে দিবে জুভেন্টাস

অনেক স্বপ্ন আর প্রত্যাশা নিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোকে রিয়াল মাদ্রিদ থেকে উড়িয়ে এনেছিল জুভেন্টাস। কিন্তু দুই মৌসুম পরেও আশার ছিটেফোটাও পূরণ করতে পারেনি রোনালদো। তাউ এবারের চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য না আসলে রোনালদোকে ছেড়ে দিতে পারে জুভেন্টাস। এই মূহুর্তে রোনালদোকে টানার মত অবস্থা নেই জুভেন্টাসের।

ইতালিয়ান সাবেক ফুটবলার অ্যান্টোনিও কাসানো তো বলেই দিলেন, এভাবে রোনালদোকে পোষার না কি কোন মানেই হয় না। শুধু কি তাই, চ্যাম্পিয়ন্স লিগ ট্রফিতে এ মৌসুমেও যদি ব্যর্থতার ধারাবাহিকতা ধরে রাখে জুভেন্টাস, তাহলে যেন সিআর সেভেনকে পত্রপাঠ বিদায় জানিয়ে দেয়া হয়, সে দাবিও জানিয়ে রাখলেন তিনি।

জুভেন্টাসে রোনালদো আসার পর থেকে স্পন্সর আর জার্সি বিক্রি থেকে মিলিয়ন মিলিয়ন ইউরো ঘরে তুলেছে ক্লাবটি। নিজেদের শেয়ারের অবস্থাও এখন তুঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ারও বেড়েছে দ্বিগুণের চেয়ে বেশি। কিন্তু, বছর বছর রোনালদোর ৩১ মিলিয়ন ইউরো বেতন গুণতে গিয়ে হিমশিম খাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

কোভিড পরিস্থিতিতে দর্শকশুন্য গ্যালারি বড় ক্ষতির মুখে ফেলেছে ক্লাব রেভিনিউকে। ফলে, খালি হতে বসেছে কোষাগার। ইতোমধ্যে অর্থবছরের প্রথম ৬ মাসেই ১১৩ মিলিয়ন ইউরো লস দেখাচ্ছে ক্লাবটি।

সেক্ষেত্রে, এ বিশাল ক্ষতি থেকে ঘুরে দাঁড়াতে হলে হয় ইউসিএল শিরোপা জিততে হবে জুভেন্টাসকে। অথবা চুক্তি শেষ হওয়ার আগেই রোনালদোকে বিক্রি করতে হবে বড় অঙ্কের অর্থে। তাই পরের মৌসুমেই হয়তো নতুন ঠিকানায় দেখা রোনালদোকে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত