ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ ডু প্লেসি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০২১, ১৭:১৪

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ ডু প্লেসি

গত মাসেই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ডু প্লেসি। তবে সাদা বলের ক্রিকেটে এখনও খেলতে মুখিয়ে রয়েছেন তিনি। যে কারণে এবার ক্রিকেট সাউথ আফ্রিকার (সিএসএ) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন তিনি। তার জায়গা নিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হেইনরিখ ক্লাসেন। এছাড়া নারী ক্রিকেটের চুক্তিতে প্রথমবার জায়গা পেয়েছেন লারা গুডাল।

২৯ বছর বয়সী ক্লাসেন এখনও পর্যন্ত খেলেছেন ১ টেস্ট, ১৭ ওয়ানডে ও ১৬ টি-টোয়েন্টি। সম্প্রতি পাকিস্তান সফরে শীর্ষ কয়েকজন ক্রিকেটার না থাকায় টি-টোয়েন্টি সিারিজে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেন এই কিপার-ব্যাটসম্যান।

দক্ষিণ আফ্রিকা পুরুষ দল:

টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, ডিন এলগার, বিউরান হেন্ডরিকস, রেজা হেন্ডরিকস, হেইনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, এনরিচ নর্টজে, আন্দিল ফেলুকায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি এবং রসি ফন ডার ডুসেন।

দক্ষিণ আফ্রিকা নারী দল:

ড্যান ফন নিকার্ক, তৃষা ছেট্টি, নাদিন ডি ক্লার্ক, মিগনন ডু প্রিজ, লারা গুডাল, শাবনিম ইসমাইল, সিনালো জাফতা, মারিজান ক্যাপ, আয়াবোঙ্গা খাকা, মাসাবাতা ক্লাস, লিজল লিল, সুন লুস, তামি সেখুখুনে, ক্লো ট্রায়ন এবং লরা উলভার্ট।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত