ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ভুল সিদ্ধান্তে বাংলাদেশের কাছে ক্ষমা চাইলেন রেফারি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ২০:৩৬  
আপডেট :
 ৩০ মার্চ ২০২১, ২০:৪৪

ভুল সিদ্ধান্তে বাংলাদেশের কাছে ক্ষমা চাইলেন রেফারি
রেফারির দায়িত্ব পালন করেন নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান জেফ ক্রো। সংগৃহীত ছবি।

নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশ ম্যাচ জিতবে- এই আশা করাটা হয়তো দুরহ। মঙ্গলবার নেপিয়ারে সিরিজের দ্বিতীয় টি–টোয়েন্টি ম্যাচে অদ্ভুতুড়ে ও বিতর্কিত ঘটনারই মুখোমুখি হয়েছে বাংলাদেশ দল।

এই ম্যাচ জিততে হলে কত রান করতে হবে, তা পরে ব্যাটিংয়ে নামা দল জেনেছে ৯ বল খেলার পর! মাহমুদউল্লাহরা ম্যাচটি ২৮ রানে হারলেও আলোচনা ম্যাচ কর্মকর্তাদের কাণ্ড নিয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে ম্যাচ অফিশিয়ালদের মুণ্ডপাত। তবে এমন বিভ্রান্তির জন্য বাংলাদেশ দলের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাচ রেফারি জেফ ক্রো।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের টিম লিডার ও বিসিবি পরিচালক জালাল ইউনুস এই ঘটনায় খুবই বিরক্ত। তিনি বলেন, জেফ ক্রো পরে বারবার আমাদের সরি বলেছেন। ম্যাচের পরও ঘটনার জন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন।

ম্যাচ শেষে এ নিয়ে ক্ষোভ ঝেড়েছেন বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গোও। তিনি বলেছেন, পাঁচ ওভারে কত লাগবে, তা কেউ জানত না। ৬ ওভারে কত...তা-ও জানত না। এমন ম্যাচ এই প্রথম দেখলাম। এর আগে কখনো এমন অভিজ্ঞতা হয়নি যে ব্যাটিং শুরুর পর জানা গেল কত রান লাগবে।

ডোমিঙ্গো যদিও হারের পেছনে সেই অজুহাতকেই বড় করে তুলে ধরতে নারাজ। তার ভাষায়, কোনো দলকে এতক্ষণ ফিল্ডিং করতে দেখিনি। বৃষ্টি হচ্ছিল, মাঠ পিচ্ছিল ছিল। কোনো অজুহাত দিব না। তবে মনে হচ্ছিল প্রকৃতিও বুঝি এই সন্ধ্যায় আমাদের বিরুদ্ধে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত