ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ১৭:৫৮

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে ‘টাইটেল স্পন্সর’ ওয়ালটন

আগামী ১২ই এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সফরের দুটি ম্যাচই টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। টুর্নামেন্টের ‘টাইটেল স্পন্সর’ হিসেবে নাম লিখিয়েছে বাংলাদেশের টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের নাম ‘ওয়ালটন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ’।

সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার ওয়ালটন জানায়, শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য সিরিজটির সত্ত্বাধিকারী আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজমেন্টের সঙ্গে গত সোমবার চুক্তি হয় ওয়ালটনের।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম চুক্তিপত্রে স্বাক্ষর শেষে জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট টিমের পাশে থাকতে পেরে গর্বিত ওয়ালটন। তিনি বলেন, ‘করোনা মহামারির কারণে কঠিন সময় অতিক্রম করছে পুরো বিশ্ব। তবে আনন্দের বিষয় হলো করোনাভীতি কাটিয়ে আবার মাঠে ফিরতে শুরু করেছে ক্রিকেট। জাতীয় দল ইতোমধ্যেই নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেছে। এরপর টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় ও ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এ আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন এটিই প্রত্যাশা। ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে, থাকবে সবসময়’

চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম এবং সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন।

সফরের দুটো টেস্টই হবে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠে সীমিত ওভারের ম্যাচ খেললেও কখনও টেস্ট ম্যাচ খেলেনি বাংলাদেশ। সূচি অনুযায়ী সিরিজের প্রথম টেস্ট এপ্রিলের ২১ তারিখ, দ্বিতীয় টেস্ট ২৯ এপ্রিল।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত