ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাবা হলেন গ্রিজম্যান, ৩ সন্তানের একই জন্মদিন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ১৬:৩৬

বাবা হলেন গ্রিজম্যান, ৩ সন্তানের একই জন্মদিন!

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন বার্সেলোনার ফরাসি ফরোয়ার্ড আন্তোনি গ্রিজম্যান। আশ্চর্যের বিষয়, তার তিন সন্তানেরই জন্ম একই তারিখে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন তো মজা করে লিখেছেন, একাধিক জন্মদিনের পার্টির খরচ বেঁচে গেল গ্রিজমানের।

৮ এপ্রিল, এই একইদিনে তার ঘরজুড়ে এসেছে তিন সন্তান। ৩০ বছর বয়সী তারকার স্ত্রী এরিকা শপেরেনা বৃহস্পতিবার তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন। আর এই খবরটিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রিজম্যানকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্তবৃন্দরা।

গ্রিজম্যানের তৃতীয় সন্তানের নাম আলবা। ফ্রান্সের জার্সিতে বিশ্বকাপজয়ী তারকা প্রথমবার বাবা হোন ২০১৬ সালের ৮ এপ্রিল। তার প্রথম সন্তানের নাম মিয়া। তখন অ্যাটলেতিকো মাদ্রিদের হয়ে খেলতে তিনি।

গ্রিজম্যান প্রথমবারের মতো বাবা হওয়ার আনন্দ উদযাপন করেন অদ্ভুদভাবে। লা লিগায় এস্পানিওলের বিপক্ষে সেদিন তার দল জেতে ৩-১ ব্যবধানে। আর সেই ম্যাচে গোল করে মুখে আঙুল দিয়ে উদযাপন করেন গ্রিজম্যান।

তারপর তিন বছরের ব্যবধানে একই তারিখে দ্বিতীয় সন্তান আমারো’র জন্ম হয়। সেবার ঘরের নতুন অতিথির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন গ্রিজম্যান। এবার দুই বছরের ব্যবধানে একই তারিখে তৃতীয় সন্তানের বাবা হলেন ফরাসি তারকা।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত