ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

উইলিয়ামসনকে নিয়ে দোটানায় হায়দরাবাদ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৭:৩৫

উইলিয়ামসনকে নিয়ে দোটানায় হায়দরাবাদ

আইপিএলের গত আসরে সানরাইজার্সের হয়ে দুর্দান্ত ছিলেন কেন উইলিয়ামসন। জাতীয় দলের হয়েও সম্প্রতি ব্যাট হাতে পারফর্ম করেছেন। কিন্তু ফর্মের তুঙ্গে থাকা ও দলের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলায়নি হায়দরবাদ। এর ফলে সমর্থকরা একেবারে চমকে গিয়েছিলেন।

নিজেদের প্রথম ম্যাচে কলকাতার কাছে ১০ রানে হারের পর উইলিয়মাসনকে একাদশে না রাখার কারণ ব্যাখা করেছেন দলটির প্রধান কোচ ট্রেভর বেলিস। ম্যাচ শেষে তিনি জানিয়েছেন, ম্যাচ খেলার মতো ফিট না থাকার কারণেই উইলিয়ামসনে একাদশে রাখা হয়নি এবং ফিট হতে কিছুটা সময় লাগবে। তেমনটা হলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

বেশ কিছুদিন ধরে বাঁ কনুইয়ের এই চোট উইলিয়ামসনকে ভোগাচ্ছিল। চলতি নিউজিল্যান্ড গ্রীষ্মের দ্বিতীয় ভাগে ব্যথা নিয়েই খেলেছেন তিনি। পরবর্তীতে চোট এমন রূপ নিয়েছিল যে, এই অবস্থায় তার আর খেলার উপায় নেই। ফলে ইনজুরির কারণে বাংলাদেশের ওয়ানডে সিরিজ খেলা হয়নি তার।

এ প্রসঙ্গে বেলিস বলেন, ‘আমরা এটা অনুভব করছি যে ম্যাচ খেলার মতো ফিটনেস পেতে তাকে আরও কিছুটা অতিরিক্ত সময় দরকার। নেটে আরও কিছুটা সময় কাটানো দরকার।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত