ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৭:১৮

প্রিন্ট

বিমানে ভয়, জাতীয় দল থেকে নাম সরালেন ক্রিকেটার

বিমানে ভয়, জাতীয় দল থেকে নাম সরালেন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

জাতীয় দলে ডাক পেয়েও আবার কেউ হেলায় হারার তাও আবার বিমানে উঠার ভয়ে! হ্যা এমন এক অদ্ভুত ঘটনায় ঘটেছে পাকিস্তানে। এই ক্রিকেটারের নাম জাহিদ মাহমুদ।

দক্ষিণ আফ্রিকা সফরে শাদাব খান ইনজুরিতে পড়ায় জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে তার জায়গায় সুযোগ পেয়ে যান ৩৩ বছর বয়সী এই লেগ স্পিনার জাহিদ মাহমুদ। কিন্তু তার রয়েছে বিমান ভ্রমণে ভীতি। বিমানে সতীর্থদের ছাড়া একা চড়তে হবে, এই ভয়ে টি-টোয়েন্টি ম্যাচ থেকে সরিয়ে নেন নিজেকে। পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) কোন আপত্তি তুলেনি।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে হলে একাই লাহোর থেকে হারারেতে পৌঁছাতে হতো জাহিদকে। এ অবস্থায় পিসিবিকে তিনি জানান, কোন সতীর্থ ছাড়া একা একা জিম্বাবুয়েতে যেতে ভয় পাচ্ছেন তিনি।

পাকিস্তানের শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যম জিও নিউজ এই খবরের সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, জাহিদ কোন দিন বিমানে একা দেশের বাইরে ভ্রমণ করেননি। এ অবস্থায় দলে যখন সুযোগ পেলেন তখন অনুশীলনেও স্নায়ুচাপে ভুগতে দেখা গেছে এই স্পিনারকে!

উল্লেখ্য, টি-টোয়েন্টি মিস করলেও পাকিস্তানে থাকা টেস্ট দলের অন্যদের সঙ্গে জিম্বাবুয়েতে যাবেন জাহিদ। ২১ এপ্রিল টেস্ট দলের সঙ্গে পাকিস্তান ছাড়ার কথা তার। সফরে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শেষে দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান দল।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত