ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

যে কারণে আইপিএল ছাড়লেন অশ্বিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২১, ১০:৪০  
আপডেট :
 ২৬ এপ্রিল ২০২১, ১০:৫৩

যে কারণে আইপিএল ছাড়লেন অশ্বিন

আইপিএল থেকে সরে দাঁড়ালেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতীয় দলের প্রথম ক্রিকেটার হিসেবে নিজেকে সরিয়ে নিয়ে নজির গড়লেন দিল্লি ক্যাপিটালসের এই অফ স্পিনার।

মূলত তার নিজ পরিবারের ও শ্বশুর বাড়ির পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন। এমন কঠিন সময়ে তাদের পাশে থাকতেই আইপিএল ছেড়েছেন তিনি। যদি সবকিছু ঠিকঠাক মতো সেরে যায় তাহলে তিনি আবার মাঠে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন।

অশ্বিন নিজের টুইটার প্রোফাইলের নামও বদলে দিয়েছেন। নিজের নাম নয়, ‘স্টে হোম স্টে সেফ! টেক ইয়র ভ্যাক্সিন’ নামে পরিচিত তিনি এখন। অশ্বিনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

গভীর রাতের দিকে টুইটারে অশ্বিন লিখেছেন, ‘আগামীকাল থেকে আইপিএল জগতে আমি থাকছি না। আমার পরিবার ও একাধিক কাছের মানুষ এই মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। এমন কঠিন সময় তাদের পাশে থাকা নিজের কর্তব্য বলে মনে করি। যদি দেশে কোভিড অবস্থার উন্নতি ঘটে তবেই ফের আইপিএল জগতে ফিরে আসব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।’

রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় পেয়েছে ঋষভ পান্থের দিল্লি। তারপরেই এমন চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ভারতীয় দলের 'প্রফেসর'।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত