ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

উইলিয়ামসনদের খোঁজ পাচ্ছে না নিউজিল্যান্ড বোর্ড

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ মে ২০২১, ০৪:৫৯

উইলিয়ামসনদের খোঁজ পাচ্ছে না নিউজিল্যান্ড বোর্ড

হঠাৎ করেই নিরুদ্দেশ হয়ে গেলেন কেন উইলিয়ানসন সহ নিউজিল্যান্ড ক্রিকেট টিমের চার সদস্য। তিন জন ক্রিকেটার এবং একজন ফিজিও। তারা এখন কোথায় রয়েছেন, কী করছেন, কিছুই জানে না নিউজিল্যান্ড ক্রিকেট সংস্থা।

আইপিএল বাতিল হয়ে যাওয়ার পর, বিদেশি ক্রিকেটাররা যে যার দেশে ফিরে গিয়েছেন। অস্ট্রেলিয়ানরা আপাতত মালদ্বীপে গেছেন। সেখান থেকে তাদের দেশে ফেরার কথা। কিন্তু নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সরাসরি ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা ছিল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার জন্য। ভারতের বিপক্ষে তাদের ফাইনাল খেলার কথা।

যে কারণে দিল্লিতে ছোট একটি জৈব সুরক্ষা বলয় তৈরি করে, উইলিয়ামসনদের রাখা হয়েছিল। সুরক্ষিত ভাবেই তাদের রাখার যাবতীয় ব্যবস্থা করা হয়েছিল। যতদিন না তারা সরাসরি ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন, তত দিন ভারতেই থাকার কথা ছিল তিন ক্রিকেটার উইলিয়ামসন, কাইল জেমিসন, মিচেল স্যান্টনার এবং ফিজিও টমি সিমসেকের।

তবে শুক্রবার হঠাৎই শোনা যায়, নিউজিল্যান্ডের চার সদস্যের খোঁজ নেই। ভারতেই নেই তারা। জানা গেছে, ভারতের করোনা পরিস্থিতি দেখে তারা এতটাই আতঙ্কিত হয়ে পড়েছেন যে, অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সঙ্গে মালদ্বীপে চলে গেছেন। এই বিষয়ে তারা নিউজিল্যান্ডের ক্রিকেট সংস্থাকেও কিছুই জানায়নি।

আইপিএলের এক কর্তা বলেছেন, ‘আমাদের জানানো হয়েছিল, নিউজিল্যান্ডের ক্রিকেটাররা দিল্লির জৈব সুরক্ষা বলয়ে সুরক্ষিত বোধ করছিলেন না। কবে ইংল্যান্ডে যাওয়া হবে, সেটা নিয়েও কোনও নিশ্চয়তা পাচ্ছিলেন না। কিন্তু এখানে থাকতেও তারা আর রাজি ছিল না। যে কারণে চেন্নাই সুপার কিংসের অজি ক্রিকেটারদের সঙ্গে তারা মলদ্বীপে চলে গিয়েছেন।’

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত