ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

একাদশে না থেকেও বোলিংয়ে তাসকিন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ মে ২০২১, ১৮:৪৫  
আপডেট :
 ২৫ মে ২০২১, ১৯:৪০

একাদশে না থেকেও বোলিংয়ে তাসকিন!

টস জিতে আগে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ৪৮.১ ওভারে ২৪৬ রান তুলেছে বাংলাদেশ। তবে তার আগে ৪৭তম ওভার চলাকালীন দ্বিতীয় বলের মাথায় রান নেয়ার সময় স্ট্যাম্পে বল লেগে সাইফউদ্দিনের মাথায় এসে আঘাত করে।

এতে রান আউট হন সাইফউদ্দিন। মাথায় আঘাত পাওয়ায় সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘মাথায় বাড়ি লাগা তো ভালো ইস্যু নয়। মেজর না মাইনর এটি এখনো বলা যাচ্ছে না। এজন্য আমরা স্ক্যানের জন্য বাইরে নিয়েছি। রিপোর্ট হাতে পাওয়ার পর বলা যাবে। যেহেতু মাথায় আঘাত লেগেছে, সেহেতু আমরা আর ঝুঁকি নিতে চাইনি। তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।’

হেলমেটে আঘাত পাওয়া সাইফউদ্দিনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে সঙ্গে সঙ্গেই। তার বদলি হিসেবে কনকাশন সাব হিসেবে মাঠে এসেছেন তাসকিন আহমেদ। ইনিংসের তৃতীয় ওভারে তাকে নিয়ে আসা হয়েছে আক্রমণেও। আইসিসির নিয়ম অনুযায়ী বোলিং করতে পারবেন তাসকিন। সিরিজের প্রথম ওয়ানডেতে খেললেও তাসকিনকে রাখা হয়নি দ্বিতীয় ম্যাচের একাদশে।

সাইফউদ্দিন যেহেতু বোলিং অলরাউন্ডার সেহেতু একজন বোলিং অলরাউন্ডার বা একজন বোলার নিতে পারত বাংলাদেশ। হিসেব মতে পেসার তাসকিনকে দলে নিয়েছে স্বাগতিকরা। নিজের কোটার পূর্ন দশ ওভারই বোলিং করতে পারবেন তাসকিন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত